BollywoodHoop Plus

Uorfi Javed: নামমাত্র কাপড়ে ঢাকা গোপনাঙ্গ, এবার আরো খোলামেলা পোশাকে রাস্তায় বেরোলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) মিডিয়াকে বরাবর সম্মান করেন। সেলিব্রিটিসুলভ আচরণ পছন্দ করেন না তিনি। ফলে পাপের সাথে তাঁর সম্পর্ক যথেষ্ট সুন্দর। পাপারাৎজিদের একাংশও উরফির প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দি করতে পছন্দ করেন। উরফি জানেন, সেলিব্রিটি ও মিডিয়া একে অপরের পরিপূরক। সম্প্রতি নতুন চিত্রসাংবাদিককে যাতে বিরক্ত না করা হয়, তার জন্য হুমকি দিলেন উরফি।

এদিন উরফি বাড়ি থেকে বেরোতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। উরফির পরনে ছিল নীল রঙের ডেনিম কার্গো ও ব্রাউন সিকুইনের কারুকার্য করা ট্রান্সপারেন্ট টপ। যথারীতি পোশাক খোলামেলা ফলেও অদ্ভুতদর্শন ছিল না। নজর কাড়ছিল উরফির স্মোকি আই ও গ্লসি ঠোঁট। চুলে পনিটেল বেঁধেছিলেন তিনি। সামান্য ফ্রিঞ্জকে সেট করেছিলেন কপালের একপাশে। পাপারাৎজিদের মধ্যে নতুন মুখ দেখে উরফি তাঁকে জিজ্ঞাসা করেন, কবে থেকে তিনি জয়েন করেছেন। যাঁকে জিজ্ঞাসা করা হয়েছে, তিনি অবশ্যই একজন মহিলা। তিনি বলেন, এদিন তাঁর কাজের প্রথম দিন। উরফি তাঁর নাম জিজ্ঞাসা করলে ওই মহিলা উত্তর দেন, তাঁর নাম মেঘনা (Meghna)। উরফি নিজস্ব ভঙ্গীতে বুঝিয়ে দেন, মেঘনাকে তিনি মনে রাখবেন।

এরপরেই বাকি পাপারাৎজিদের উদ্দেশ্যে উরফির ঘোষণা, কেউ যেন মেঘনাকে বিরক্ত না করেন বা ছবি তোলার সময় তাঁকে ধাক্কা না দেন। উপরন্তু উরফি, মেঘনাকে বলেন, কেউ যদি তাঁকে বিরক্ত করে তাহলে মেঘনা যেন তাঁর কাছে এসে জানান। উরফির এই ভিডিও ভাইরাল হতেই মুগ্ধ তাঁর অনুরাগীদের একাংশ। শুধুমাত্র নিজের জন্য নয়, উরফি সমাজের সকল মহিলাদের জন্য লড়াই করতে জানেন।

বর্তমানে উরফি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। পাশাপাশি কাজ করছেন আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-দের মতো ফ্যাশন ডিজাইনারদের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo