whatsapp channel

Subhashree Ganguly: ঢাকের কাঠি হাতে নিয়ে ইউভানকে শেখানোর চেষ্টা শুভশ্রীর, ভাইরাল মিষ্টি ভিডিও

আজকের দিনটা ফুরোলেই বিজয়া দশমী। দুর্গাপুজোর উৎসবে ইতি। তাই পুজোর এই শেষ মুহূর্তটুকু চেটেপুটে উপভোগ করে নিতে ব্যস্ত প্রায় সকলেই। বাদ নেই তারকারাও। শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তীর…

Avatar

Nirajana Nag

আজকের দিনটা ফুরোলেই বিজয়া দশমী। দুর্গাপুজোর উৎসবে ইতি। তাই পুজোর এই শেষ মুহূর্তটুকু চেটেপুটে উপভোগ করে নিতে ব্যস্ত প্রায় সকলেই। বাদ নেই তারকারাও। শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) এবং রাজ চক্রবর্তীর পুজোটাও কাটছে বেশ অন্য রকম ভাবে। এ বছর অভিনেত্রী অন্তঃসত্ত্বা থাকায় আর পুজোতে দূরে কোথাও যাননি। নিজের আবাসন আরবানায় আয়োজিত হওয়া দুর্গাপুজোতেই অংশ নিয়েছেন দুজনেই। সঙ্গে অবশ্যই তাঁদের নয়নের মণি ইউভান।

আর মাস দুয়েক পরেই নতুন সদস্যের আগমন হতে চলেছে রাজ শুভশ্রীর পরিবারে। দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। ইউভানের এটা চতুর্থ পুজো। জন্মের পরের মাসেই প্রথম দুর্গাপুজোর সাক্ষী হয়েছিল পুঁচকে ইউভান। রাজ শুভশ্রীর খুদে এক বছর হওয়ার আগে থেকেই বেশ অ্যাডভান্স। বয়সের তুলনায় তাঁর কাণ্ডকারখানা দেখে চমকেছেন অনেকেই। এমনকি একবার পুজোয় ঢাক বাজাতেও দেখা গিয়েছিল ইউভানকে।

Subhashree Ganguly: ঢাকের কাঠি হাতে নিয়ে ইউভানকে শেখানোর চেষ্টা শুভশ্রীর, ভাইরাল মিষ্টি ভিডিও

এবারেও তার ব্যতিক্রম হল না। আবাসনের পুজোতেই ঢাক বাজাতে দেখা গেল ছোট্ট ইউভানকে। ঢাকের কাঠি হাতে নিয়ে ছেলেকে ঢাক বাজানো শেখাতে দেখা গেল শুভশ্রীকে। অবাক হয়ে তখন মাকে দেখতে ব্যস্ত পুঁচকে। অন্যদিকে রাজকে দেখা গেল একটি কাঁসর নিয়ে বাজাতে। একটি লাল রঙের পাঞ্জাবি এবং ধুতি। শুভশ্রীর পরনে ছিল বেগুনি রঙা সালোয়ার কামিজ। বাবার সঙ্গে মিলিয়ে ইউভানও পরেছিল একটি লাল প্রিন্টের পাঞ্জাবি এবং ধুতি। মিষ্টি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ইউভানকে ভালোবাসায় ভরিয়েছে সকলে।

সাধারণত পুজোর দিনগুলি নিজেদের মতো করে কাটান রাজ শুভশ্রী। আবাসনে সময় কাটানোর পাশাপাশি মাঝে মাঝে হালিশহরের বিশাল বাগানবাড়িতেও চলে যান তাঁরা। গত বছর আবার বর্ধমানে নিজের পুরনো বাড়িতে গিয়েছিলেন শুভশ্রী। রাজ আর ইউভানকে সঙ্গে নিয়ে একেবারে বাঙালি বধূর সাজে দশমীতে মায়ের বরণ করে সিঁদুর খেলেছিলেন। কিন্তু এ বছরে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। তাই সাবধানতা বজায় রাখতেই কলকাতায় থাকার সিদ্ধান্ত শুভশ্রী রাজের।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই