whatsapp channel

রিজওয়ানের সঙ্গে বিচ্ছেদের পরই কঠিন সমস্যায় পড়লেন দেবচন্দ্রিমা!

কিছুদিন আগেই রিজওয়ান (Rizwan) ও দেবচন্দ্রিমা (Debchandrima Sinha Roy)- এর সম্পর্কে চিড় ধরার গুঞ্জনে মুখর হয়েছিল স্টুডিওপাড়া। প্রায় একরকম হঠাৎই দেবচন্দ্রিমা ও রিজওয়ান সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দিয়েছেন।…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই রিজওয়ান (Rizwan) ও দেবচন্দ্রিমা (Debchandrima Sinha Roy)- এর সম্পর্কে চিড় ধরার গুঞ্জনে মুখর হয়েছিল স্টুডিওপাড়া। প্রায় একরকম হঠাৎই দেবচন্দ্রিমা ও রিজওয়ান সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দিয়েছেন। রিজওয়ানের প্রোফাইলে দেবচন্দ্রিমার কিছু ছবি থাকলেও নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে প্রায় গায়েব হয়ে গিয়েছে তাঁদের একসঙ্গে কাটানো বহু মুহূর্তের ছবি। এবার দেবচন্দ্রিমা এই প্রসঙ্গে মুখ খুললেন নিজের ইউটিউব চ্যানেলে।

সম্প্রতি রথযাত্রার দিন দেবচন্দ্রিমা একটি ভিডিও তৈরি করেছেন। তা পাবলিশ করেছেন বুধবার অর্থাৎ রথযাত্রার পরের দিন। এই ভিডিওয় দেবচন্দ্রিমা তাঁর অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন, তাঁর ইউটিউব চ্যানেল আদৌ বন্ধ করে দেওয়া উচিত কিনা। তিনি রিজওয়ানের নাম না করেই জানালেন, নায়কের সাথে তাঁর বন্ধুত্ব অথবা তথাকথিত সম্পর্ক নিয়ে অনেকেই তাঁর দিকে আঙুল তুলতে শুরু করেছেন। এমনকি অনেকে কটাক্ষ করে বলেছেন, দেবচন্দ্রিমা ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করবেন। অনেকে তাঁর মা-বাবার শিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন যা সহ্য করতে পারছেন না দেবচন্দ্রিমা। ফলে সোশ্যাল মিডিয়া থেকে তিনি রিজওয়ানের ছবি সরিয়ে দিলেও জানিয়েছেন, তাঁর জীবনে সবকিছুই ঠিকঠাক রয়েছে।

পাশাপাশি দেবচন্দ্রিমার মা-বাবা ও পরিবারের সদস্যরাও তাঁকে পরামর্শ দিয়েছেন ইউটিউব চ্যানেল বন্ধ করে দিতে। তাঁদের ধারণা, তাহলে খারাপ মন্তব্য ও সমালোচনার হাত থেকে রেহাই পাবেন সকলকে। দেবচন্দ্রিমার মতে, বাড়ির লোকের কথা না মানলে হয়তো তাঁরা ভবিষ্যতে বলতে পারেন, তিনি ট্রোল বন্ধ করার কোনো চেষ্টা করেননি। এই কারণে দেবচন্দ্রিমা সিদ্ধান্ত নিয়েছেন, কিছুদিনের জন্য তিনি ইউটিউব চ্যানেল বন্ধ করে দেখবেন ট্রোলও বন্ধ হয় কিনা! যদি তা না হয়, তখন তিনিই পরিবারের সদস্যদের এই বিষয়ে বোঝানোর চেষ্টা করবেন, এই ধরনের ঘটনার সাথে তাঁদের অভ্যস্ত হতে হবে এবং এড়িয়ে যেতে হবে। তবে দেবচন্দ্রিমার অনুরাগীরা তাঁকে বলেছেন, ইউটিউব চ্যানেল বন্ধ না করে এই ধরনের মন্তব্য এড়িয়ে যেতে।

আগামী দিনে দেবচন্দ্রিমাকে দেখা যাবে জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ। এই ফিল্মের শুটিং জুন মাস থেকে শুরু হওয়ার কথা রয়েছে।

whatsapp logo