Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: স্লিভলেস পোশাকে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াশার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গিয়েছে, বছর ঘুরতে চলল। তিয়াশা (Tiyasha Lepcha) কিন্তু নিজের স্থান পাকাপোক্ত রেখেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন তিয়াশা। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও তাঁর নিজস্ব পদবী ‘লেপচা’-র পরিবর্তে এখনও স্বামীর পদবী ‘রায়’ ব্যবহার করতে হচ্ছে তাঁকে। হয়তো খুব শীঘ্রই সেই জটিলতাও কেটে যাবে। তবে আপাতত তিয়াশা মগ্ন সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সাথে যোগাযোগ রাখতে। সম্প্রতি তিনি শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

তিয়াশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে মেরুন রঙের শর্ট ড্রেস যাতে রয়েছে সাদা রঙের পোলকা ডট। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি।ড্রেসের কোমরে রয়েছে একই মেটিরিয়ালের বেল্ট। এই পোশাকের সাথে নিজের চুল খোলা রেখেছেন তিয়াশা। সবুজ ঘাসের লনে খালি পায়ে নাচছেন তিয়াশা। তাঁর চারপাশে ঘুরে বেড়াচ্ছে সাদা রাজহাঁস। ‘আজ ভিগ লে পিয়া’ গানের সাথে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন তিয়াশা। তাঁর চারপাশের প্রকৃতি দেখে মনে হচ্ছে, কোথাও বেড়াতে গিয়েছেন তিনি। তিয়াশার ইন্সটাগ্রাম রিল পছন্দ হয়েছে তাঁর অনুরাগীদের।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিয়াশা। তবে ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর কিছুদিন তাঁকে ‘রান্নাঘর’-এর সঞ্চালনা করতে দেখা গিয়েছিল। অপরদিকে নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন তিয়াশা। তিনি খেতে ভালোবাসেন। ফলে তাঁর ভ্লগে থাকছে বিভিন্ন ফুড জয়েন্ট ও স্ট্রিট ফুডের খোঁজ। পাশাপাশি তিয়াশা আবারও ফিরতে চলেছেন টেলিভিশনে। খুব শীঘ্রই স্টার জলসায় আসতে চলেছে তাঁর নতুন সিরিয়াল।

অপরদিকে তিয়াশার পারিবারিক জীবন এলোমেলো হয়ে গিয়েছে। সুবান রায় (suban Ray)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। সুবান জানিয়েছেন, এই বিবাহ বিচ্ছেদের জন্য তিয়াশার পাশাপাশি দায়ী তাঁর চারপাশের মানুষরাও। তিয়াশা জানিয়েছেন, সুবানের সাথে তাঁর ইগোর লড়াই শুরু হয়েছিল। কারণ সুবানের তুলনায় তিয়াশার জনপ্রিয়তা ও কাজ বেশি।

whatsapp logo