whatsapp channel

শ্যামাকে ছেড়ে বাড়ির কাজের মেয়ের প্রেমে পড়েছেন স্বামী সুবান রায়!

টলিপাড়ায় এই মুহূর্তে সুবান (suban roy) ও তিয়াশা (Tiasa Roy)-এর বৈবাহিক সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। অনেকেই বলছেন, সুবান ও তিয়াশার বিয়ে তলানিতে এসে ঠেকেছে। কিন্তু তিয়াশা বারবার এই কথা…

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়ায় এই মুহূর্তে সুবান (suban roy) ও তিয়াশা (Tiasa Roy)-এর বৈবাহিক সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। অনেকেই বলছেন, সুবান ও তিয়াশার বিয়ে তলানিতে এসে ঠেকেছে। কিন্তু তিয়াশা বারবার এই কথা অস্বীকার করেছেন। কিন্তু অপরদিকে সুবান পড়েছেন বাড়ির কাজের মেয়ের প্রেমে।

সুবান জানিয়েছেন, কাজের মেয়ের প্রেমে অনেক ছেলেই পড়ে। এতে অন্যায় কিছু নেই। প্রকৃতপক্ষে, সুবান অভিনয় করছেন জি বাংলা অরিজিনালস-এর ফিল্ম ‘আমি, তুমি আর মালতী’-তে। এই ফিল্মে সুবানের চরিত্রের নাম রণ। রণ প্রেমে পড়েছেন মালতীর। সুবানের দিদির ভূমিকায় অভিনয় করছেন মিমি দত্ত (Mimi dutta)। রণর দিদি তাঁর বাড়ির কাজের মেয়ে মালতীর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক নিয়ে সন্দেহ করতে শুরু করেন। এই সমস্যা সমাধানের জন্য দিদি ডেকে পাঠান তাঁর ভাই রণকে। কিন্তু রণ এসে মালতীর প্রেমে পড়ে যায়।

সুবান যথেষ্ট উচ্ছ্বসিত ‘আমি, তুমি আর মালতী’ নিয়ে। ইদানিং সুবান অ্যান্টাগোনিস্টের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেছেন। খুব শীঘ্রই সান বাংলায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘সুন্দরী’। এই সিরিয়ালেও ভিলেনের চরিত্রে অভিনয় করছেন সুবান। তবে তাঁর মতে, তাঁর অভিনীত ভিলেনের চরিত্র হবে রোম‍্যান্টিক। শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ফিল্ম ‘ডর’-এ শাহরুখের চরিত্র হল সুবানের ড্রিম রোল।

ব্যক্তিগত জীবনে সুবান যথেষ্ট রোম‍্যান্টিক। তিনিও সবাইকে নিয়ে হইচই করে থাকতে ভালোবাসেন। তিয়াশার সঙ্গে বিরোধের কারণ প্রসঙ্গে সুবান বলেছেন, যদি তাঁদের সম্পর্ক না থাকে তাহলে তার জন্য দায়ী আশেপাশের লোকজন। তাঁরাই তিয়াশা ও সুবানের জীবনে নেগেটিভ ভাইবস তৈরি করছেন। তবে সুবান তিয়াশার পাশেই থাকতে চান। এর আগে শোনা গিয়েছিল, তিয়াশার মা তিয়াশা ও সুবানের বিয়ের বিরুদ্ধে। তিয়াশার খ্যাতির কারণে তাঁর মা চান, তিয়াশা ও সুবানের বিবাহ বিচ্ছেদ হোক। সুবানের ইঙ্গিতও কি সেই দিকেই?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media