whatsapp channel

Rohan-Srijla: ‘আমি যাচ্ছি চলে, কোনোদিন হয়তো আর আসবো না’, বিচ্ছেদের পর বার্তা রোহনের!

টলি পাড়া একের পর এক খারাপ সংবাদের মুখোমুখি হচ্ছে। হয় বিচ্ছেদ, নয় বিচ্ছেদের জেরে দুর্ঘটনার মুখোমুখি। সদ্য পল্লবী দে র মৃত্যুর খবর নিয়ে শোকাহত অনেক টেলিভিশন আর্টিস্ট। এরই মধ্যে নতুন…

Avatar

টলি পাড়া একের পর এক খারাপ সংবাদের মুখোমুখি হচ্ছে। হয় বিচ্ছেদ, নয় বিচ্ছেদের জেরে দুর্ঘটনার মুখোমুখি। সদ্য পল্লবী দে র মৃত্যুর খবর নিয়ে শোকাহত অনেক টেলিভিশন আর্টিস্ট। এরই মধ্যে নতুন করে ব্রেক আপ বা প্রেমঘটিত সমস্যা দ্বিগুণ মনখারাপ বাড়িয়ে দিতে পারে। কিন্তু, যে বা যিনি ব্যাক্তিগত খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তার কাছে নিজের সমস্যাই প্রধান। সেরকমই, সোশ্যাল মিডিয়ায় অভিমানের সুরে লিখলেন, ” আমি যাচ্ছি চলে, কোনোদিন হয়তো আর আসবো না! তবে যেটুকু নিয়ে গেলাম তার প্রতিদান আমি দিতে পারবো না।” কবি শামসুর রাহমানের লেখা কিছু কথা তুলে ধরলেন অপরাজিতা অপুর দীপু বাবু ওরফে রোহন ভট্টাচার্য।

Rohan-Srijla: ‘আমি যাচ্ছি চলে, কোনোদিন হয়তো আর আসবো না’, বিচ্ছেদের পর বার্তা রোহনের!

কিছুদিন আগে রোহন তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “আমি আর সৃজলা যদি আলদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমার ব্যেক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে ভিষন সম্মান করি। দয়া করে আলাদা হওয়ার কারণ হিসেবে অন্য কারোর নাম জড়াবেন না। আমাদের অনেক দিনের অনেক রকমের সমস্যার কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।”

গুঞ্জন উঠেছিল অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৃজলার সাম্প্রতিক ঘনিষ্ঠতাই নাকি এই বিচ্ছেদের কারণ। যদিও, শন জানান যে তিনি সিঙ্গেল। এবং তিনি কোনো তৃতীয় ব্যাক্তি নন এই ব্যাপারেও স্পষ্ট করে বলেন।

বর্তমানে দুজন প্রেমের সম্পর্ক থেকে আলাদা হয়েছেন। পর্দার পীহু অর্থাৎ সৃজলা নিজেও স্বীকার করেছেন যে তাদের মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি নেই। একবার এক সংবাদমাধ্যমে সৃজলা গুহ জানান “পর্দায় পিহু বেশি রোম্যান্টিক ঋষিরাজের থেকে। ঋষিরাজ বড্ড বাস্তবঘেঁষা। পর্দার বাইরের ছবি কিন্তু এক দম উল্টো। রোহন পাক্কা প্রেমিক। সৃজলা তুলনায় অনেকটাই ঠান্ডা! রোহন সেই খামতি মিটিয়ে দেয়” । এদিকে, অভিনেতা রোহনের দেওয়াল লিখন দেখে অবাক নেট জনতা। তাদের বক্তব্য, নতুন করে যেন কোনো বিরাট সমস্যা না হয়।

whatsapp logo