BollywoodHoop PlusHoop Viral

সমুদ্রপাড়ে ভিজে পোশাকে নোরা ফাতেহির উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন আরবী কন্যা নোরা ফাতেহি। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে দেবেন এই বেলি ডান্সার। এখন নোরা ফাতেহি নিজের দক্ষতায় বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী।

নাচের দিক দিয়ে অসাধারণ এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারে নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিয়ো দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি দিলবর গার্ল। সম্প্রতি নোরার নতুন নাচের ভিডিয়ো জনপ্রিয়তার শীর্ষে নতুন নজির গড়লেন নোরা ফতেহি। নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ মেরি রানি’! গুরু রণধাওয়ার গাওয়া গানটিতে নেচেছেন নোরা। প্রথমদিনে ভিডিওটি দেখে ফেলেন আড়াই কোটি দর্শক। এই নজির গড়ার পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা। এই নাচে নোরার সাথে তাল মিলিয়ে বহু টেলি অভিনেতা তাল মিলিয়ে নেচেছেন।

এখন দেওয়ালির মরশুম চলছে। এর মধ্যে নোরা মুম্বই ছেড়ে চললেন বহু দূরে। বর্তমানে কিছুটা সময় অবসর নিয়ে এই কামারিয়া গার্ল তাঁর বন্ধুদের সাথে ছুটি কাটাতে ব্যস্ত। নর্তকী-অভিনেত্রী তার ছুটির দিন থেকে ফ্যানদের সাথে এক ঝলক ভাগ করে নিলেন। আজ, নোরা সমুদ্র সৈকতে দাঁড়িয়ে সূর্যাস্ত উপভোগ করছে তার একটি বুমেরাং ভিডিও ভাগ করে নিলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নোরা সমুদ্রের উঁচু চেরাগুলির সাথে একটি নীল জলে স্লিভলেস স্প্যাগেডি আর খোলা চুলে লাস্যময়ী রুপে ভিডিয়ো বানালেন। আর এই ভিডিয়োতে ক্যপশানে লিখলেন,”সৈকতে সূর্যাস্ত সব আমি তোমার সাথে চাই”। এই নতুন ভিডিয়োটি মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo