whatsapp channel
Bengali SerialHoop Plus

Shruti Das: শ্রুতির বিয়ের কারণেই কি বাড়ছে ‘রাঙা বউ’-এর টিআরপি! উত্তর দিলেন নায়িকা

‘দেশের মাটি’ ধারাবাহিকের পর শ্রুতি দাস (Shruti Das)-কে দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে পরের কাজের জন্য। শ্রুতি দক্ষ অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁকে শেষ মুহূর্তে বাদ দেওয়া হয়েছে বহু প্রোজেক্ট থেকে। গায়ের রং নিয়ে শুনতে হয়েছে বাঁকা কথা। দীর্ঘ প্রতীক্ষার পর জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’-এ মুখ্য চরিত্রে সকলের নজর কেড়ে নিচ্ছেন শ্রুতি। দর্শকদের মধ্যেও যথেষ্ট জনপ্রিয় ‘রাঙা বউ’। স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) পরিচালিত এই ধারাবাহিকের চিত্রনাট্য সকলের পছন্দ হচ্ছে। জ্বরে আক্রান্ত হয়ে কাজে খামতি নেই স্বর্ণেন্দুর। ছুটি না নিয়ে শনিবার, 22 শে জুলাই-এর বিকালে ব্যস্ত প্রিন্স আনোয়ার শাহ রোডে দৃশ্যগ্রহণে ব্যস্ত তিনি।

প্রিন্স আনোয়ার শাহ রোডের একপাশ দিয়ে গাড়ি যাওয়ার রাস্তা করে দেওয়া হয়েছিল। অপর পাশে নবীনা সিনেমার সামনে চলছিল শুটিং। মানুষের ভিড় জমে গিয়েছে তাঁদের প্রিয় নায়ক-নায়িকা কুশ ও পাখির শুটিং দেখতে। কুশের চরিত্রে অভিনয় করছেন গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)। পাখির চরিত্রে রয়েছেন শ্রুতি। চিত্রনাট্য অনুযায়ী কুশের জ্যাঠা হারিয়ে গিয়েছেন। মাঝরাস্তায় হঠাৎই জ্যাঠাকে দেখতে পায় পাখি। কিন্তু মুহূর্তের অসাবধানতায় আবারও তাদের দৃষ্টির আড়ালে চলে যান ভদ্রলোক। টিআরপি তালিকায় যথেষ্ট ভালো ফল করছে ‘রাঙা বউ’।

তবে অনেকের মতে, স্বর্ণেন্দুর সাথে শ্রুতির বিয়ে দর্শকদের আগ্রহ বাড়িয়ে তুলেছে। কিন্তু তা মানতে নারাজ শ্রুতি। তাঁর মতে, বিয়ে তাঁদের ব্যক্তিগত জীবনের অংশ। কাহিনীতে নতুন মোড় দর্শকদের আগ্রহ বাড়িয়ে তুলেছে বলে মনে করেন শ্রুতি। পাশাপাশি তাঁদের টিমের কূশীলবদের মধ্যে রয়েছে বন্ধুত্বের সহজ সমীকরণ যা অনস্ক্রিন রসায়ন গড়তে সাহায্য করছে বলে মত প্রকাশ শ্রুতির।

কুশের জ্যাঠার ভূমিকায় অভিনয় করছেন বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajit Chakraborty)। তিনি ও গৌরব একই মেকআপ রুম শেয়ার করেন। প্রায় চৌদ্দ ঘন্টা স্টুডিওতে কাটার সুবাদে প্রায়ই মেকআপ রুমে বসে আড্ডার আসর। বিশ্বজিৎ ও গৌরব দুজনেই খাদ্যরসিক। ফলে তাঁদের একসাথে দারুণ জমে। গৌরব জানালেন, খাওয়াদাওয়া তো বটেই, বিশ্বজিতের কাছ থেকে পুরানো দিনের থিয়েটার ও সিনেমা সম্পর্কে বহু অজানা তথ্য জানতে পারেন তিনি। শ্রুতির মতোই গৌরবও মনে করেন, ব্যক্তিগত সমীকরণ ‘রাঙা বউ’-কে সফল করে তুলেছে।

whatsapp logo