whatsapp channel

ক্যান্সারে আক্রান্ত হয়ে মাত্র ৪৮-এ প্রয়াত জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে

গত বছর থেকেই বিনোদন জগতের যেন নেমে এসেছে অভিশাপ। অন্তিম লোকে পাড়ি দিয়েছেন একাধিক কিংবদন্তী। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), শ্রাবণ রাঠোর (Shravan Rathod), অনুপম…

Avatar

HoopHaap Digital Media

গত বছর থেকেই বিনোদন জগতের যেন নেমে এসেছে অভিশাপ। অন্তিম লোকে পাড়ি দিয়েছেন একাধিক কিংবদন্তী। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), শ্রাবণ রাঠোর (Shravan Rathod), অনুপম শ‍্যাম (Anupam Shyam) থেকে শুরু করে একাধিক ব্যক্তিত্ব চলে গেছেন একরাশ স্মৃতি পিছনে ফেলে। এবার সেই তালিকায় যুক্ত হল তামিল ভিজে তথা অভিনেতা আনন্দ কান্নন (Anand Kannan)-এর নাম। মাত্র আটচল্লিশ বছর বয়সে প্রয়াত হলেন তিনি।

পরিচালক ভেঙ্কট প্রভু (Venkat Prabhu) আনন্দের মৃত্যুর খবর জানিয়ে বলেছেন, একজন মহান বন্ধু ও মহান মানুষ আর নেই। আনন্দের আত্মার শান্তি কামনা করে ভেঙ্কট সমবেদনা জানিয়েছেন। প্রসঙ্গত, ভেঙ্কট প্রভু পরিচালিত তামিল ফিল্ম ‘সরোজা’-র মাধ্যমেই অভিনয় জগতে ডেবিউ করেছিলেন আনন্দ। সেখানে তিনি একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়াও তিনি ‘মুল্লুম মালারুম’, ‘অধিসায় উলাগাম’-এর মতো একাধিক ফিল্মে অভিনয় করেছেন।

অভিনয় জগতে পা রাখার আগে সিঙ্গাপুরে টেলিভিশন ভিডিও জকির কাজ শুরু করেছিলেন আনন্দ। পরে তিনি চেন্নাই এসে সান মিউজিকে ভিডিও জমি হিসাবে যোগ দেন। ‘সিন্দুবাদ’ এবং ‘সাভাল সিঙ্গাপুর’-এর মতো বেশ কয়েকটি জনপ্রিয় শো সঞ্চালনা করেছিলেন আনন্দ। 1990 থেকে 2000 সাল পর্যন্ত সঞ্চালনার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এরপরেই তিনি অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নেন।

অভিনয় জগতেও ধীরে ধীরে এগোচ্ছিল তাঁর কেরিয়ার। কিন্তু বাদ সাধল শরীর। আনন্দের পিত্তাশয়ে ক্যান্সার ধরা পড়েছিল। চিকিৎসা করালেও শেষ রক্ষা হল না। চলে গেলেন আনন্দ। আনন্দের অকালমৃত‍্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী ও রাজনীতিবিদ গায়ত্রী রঘুরাম(Gayatri RaghuRam), অশোক কুমার (Ashok Kumar) সহ বিনোদন জগতের একাধিক ব্যক্তিত্ব। শোকস্তব্ধ আনন্দের অনুরাগীরাও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media