whatsapp channel

Diya Mukherjee: চেনাই দায়, ছোট্ট ক্রপ টপে উন্মুক্ত নাভি দেখিয়ে ঝড় তুললেন দিয়া

'মিঠাই' এর শ্রীতমা হয়ে সবার মন জয় করেছিলেন তিনি। মিঠাই শেষ হয়ে বছর ঘুরতে চললেও চরিত্রটি থেকে গিয়েছে দর্শকদের মনে। তবে অভিনেতা অভিনেত্রীদের পর্দায় বহু রূপ, বহু নাম। অভিনেত্রী দিয়া…

Avatar

Nirajana Nag

‘মিঠাই’ এর শ্রীতমা হয়ে সবার মন জয় করেছিলেন তিনি। মিঠাই শেষ হয়ে বছর ঘুরতে চললেও চরিত্রটি থেকে গিয়েছে দর্শকদের মনে। তবে অভিনেতা অভিনেত্রীদের পর্দায় বহু রূপ, বহু নাম। অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ও (Diya Mukherjee) মন দিয়েছেন অন্য প্রোজেক্টে। চ্যানেল বদলে তিনি পাড়ি দিয়েছেন স্টার জলসা চ্যানেলে। এই চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘কথা’তে দেখা যাচ্ছে এখন তাঁকে।

টেলিপাড়ার জনপ্রিয় মুখ হওয়ার পাশাপাশি জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে শ্রীতমা ওরফে শ্রী চরিত্রে অভিনয় করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি। দিয়ার অভিনয় এতটাই মনে ধরেছিল দর্শকদের যে এক লাফে জনপ্রিয়তার চূড়ায় উঠে গিয়েছিলেন তিনি। কিন্তু মিঠাই শেষের পর সহ অভিনেতা অভিনেত্রীরা অনেকেই কোনো না কোনো প্রোজেক্টে নাম লেখালেও দিয়া বেশ কিছুদিনের বিরতি নিয়ে তারপরেই যোগ দেন কথা সিরিয়ালে।

Diya Mukherjee: চেনাই দায়, ছোট্ট ক্রপ টপে উন্মুক্ত নাভি দেখিয়ে ঝড় তুললেন দিয়া

বর্তমানে অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়া আর নিজের নতুন খোলা ইউটিউব চ্যানেল নিয়ে ব্যস্ত দিয়া। ইনস্টাগ্রামে ২ লক্ষ ৫৭ হাজার ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের জন্য নিয়মিত কোনো না কোনো ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি। ইদানিং বেশ বোল্ড অবতারে দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি লাল ফুল হাতা ক্রপ টপ আর কালো ট্র্যাক প্যান্ট পরে দেখা মিলল দিয়ার। পায়ে পরেছেন সাদা স্নিকার্স। সঙ্গে খোলা চুল আর চোখে কালো সানগ্লাস। বাড়ির ছাদে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন দিয়া। অনুরাগীরা কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

ইনস্টাগ্রামে আগেও বেশ সক্রিয় ছিলেন দিয়া। কিন্তু মিঠাই চলাকালীন তেমন বোল্ড অবতারে কখনো ছবি শেয়ার করেননি তিনি। দিয়াকে এক রকম ভাবে দেখতেই অভ্যস্ত ছিলেন নেটিজেনরা। কিন্তু ইদানিং কিছু বদল চোখে পড়তে শুরু করেছে নেটনাগরিকদের। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি দিয়া। তিনি ব্যস্ত রয়েছেন নতুন সিরিয়াল কথা নিয়ে। এই ধারাবাহিকে জুনি চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই