Advertisements

Pinky Banerjee: ‘কাঞ্চনকে আমি ২০০ শতাংশ…’ বিবাহ বিচ্ছেদের এত মাস পর বিষ্ফোরক পিঙ্কি

Nirajana Nag

Nirajana Nag

Follow

চলতি বছর যে বিষয়গুলি মানুষকে সবথেকে বড় চমক দিয়েছে, তার মধ‍্যে অন‍্যতম কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং পিঙ্কি বন্দ‍্যোপাধ‍্যায়ের (Pinky Banerjee) বিবাহ বিচ্ছেদ। দীর্ঘ ১০ বছর একসঙ্গে সংসার করেছেন দুজনে। কিন্তু এই বয়সে এসেও নিজের থেকে ২৬ বছরের ছোট শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন কাঞ্চন। এদিকে একমাত্র ছেলে ওশকে সঙ্গে নিয়ে জীবনটাকে নতুন করে সাজাতে ব‍্যস্ত পিঙ্কি। কিন্তু কাঞ্চনকে কি তিনি মন থেকে ক্ষমা করতে পেরেছেন? সম্প্রতি এ বিষয়ে সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খোলেন পিঙ্কি।

কাঞ্চন শ্রীময়ীর পরকীয়ার অভিযোগ

বছর কয়েক আগের কথা। হঠাৎ করেই গুঞ্জন তুঙ্গে ওঠে, কাঞ্চন নাকি পরকীয়ায় জড়িয়েছেন হাঁটুর বয়সী শ্রীময়ীর সঙ্গে। প্রথমে বিষয়টি অস্বীকার করেন দুজনেই। এমনকি পিঙ্কি পরকীয়ার অভিযোগ তুললে শ্রীময়ী এও দাবি করেছিলেন, কাঞ্চন নাকি তাঁর দাদার মতো। যদিও পরবর্তীতে তাঁদের প্রেম কারোরই চোখ এড়ায়নি। শেষমেষ চলতি বছরের জানুয়ারি মাসে পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে শ্রীময়ীকে বিয়ে করেন কাঞ্চন।

কাঞ্চনের বিষয়ে পিঙ্কি

ছেলে ওশকে নিজের কাছেই রেখেছেন পিঙ্কি। কিন্তু কাঞ্চনকে কি ক্ষমা করতে পেরেছেন? সম্প্রতি সংবাদ মাধ‍্যমের প্রশ্নে অভিনেত্রী বলেন, এই প্রশ্নটি তাঁকেও অনেকবার ভাবিয়েছে। তিনি বলেন, তাঁর ছেলে ওশ এবং তিনি গৌতম বুদ্ধের ভক্ত। আর বুদ্ধ বলেছেন, সকলকে ক্ষমা করতে। তাঁরা সেটাই চেষ্টা করেন। আবার পিঙ্কি বলেন, অনেকেই বলবেন যে ক্ষমা করা যায় না অনেককিছু। তা শুধু ঈশ্বরই পারেন। কিন্তু তিনি গৌতম বুদ্ধের উপদেশকে পাথেয় করে নিয়েছেন অনেক আগে থেকেই। তিনি বিশ্বাস করতে শিখেছেন যে, যে মুহূর্তটা তাঁকে আঘাত দিচ্ছে সেখান থেকে শিক্ষা নিতে।

কী শিখেছেন কাঞ্চনের থেকে?

পিঙ্কি আরো বলেন, কাঞ্চনের সঙ্গে শেষের দিকের সময়টা ভালো ছিল না। কনেক যন্ত্রণা ভোগ করতে হয়েছে তাঁর জন‍্য। তবে পিঙ্কি বলেন, এই মুহূর্তে দাঁড়িয়ে তিনি চিৎকার করে বলতে পারেন যে কাঞ্চনকে তিনি ২০০ শতাংশ ক্ষমা করে দিয়েছেন। পিঙ্কি বলেন, কাঞ্চনকে তিনি বলবেন, তাঁর কাছে তিনি কৃতজ্ঞ। তিনি ধাক্কা দিয়েছিলেন বলেই তিনি সামনের দিকে এগোতে পেরেছেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow