whatsapp channel

Nia Sharma: সমুদ্রবক্ষে কালো ট্রান্সপারেন্ট বিকিনিতে উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী নিয়া শর্মা, ভাইরাল ছবি

বলিউড অভিনেত্রী নিয়া শর্মাকে অনেক সময়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় দেখা যায়। নিজের বোল্ড অবতারের ছবি দিয়ে তিনি রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়ান। তাঁর এইরকম ছবি পোস্ট করা নতুন কিছু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড অভিনেত্রী নিয়া শর্মাকে অনেক সময়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় দেখা যায়। নিজের বোল্ড অবতারের ছবি দিয়ে তিনি রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়ান। তাঁর এইরকম ছবি পোস্ট করা নতুন কিছু নয় নেটিজেনদের কাছে। তবুও তিনি তাঁর প্রতি পোষ্টের মাধ্যমে আগুন ঝরান ইনস্টাগ্রামে।

Advertisements

অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে আজ একটি ছবি পোস্ট করেন। ছবিতে তাকে সমুদ্রবক্ষে বিলাসবহুল একটি ক্রুজে আরাম করতে দেখা যাচ্ছে। পরনে তার ট্রান্সপারেন্ট কালো রঙের বিকিনি, চোখে সানগ্লাস। বিকিনির মধ্যে থেকে বেরিয়ে আসছে তার ক্লিভেজ। বিলাসবহুল ক্রুজটি চারপাশে বেলুন দিয়ে সাজানো। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “নো ফুস!” তাঁর পোস্ট করা এই ছবিটি নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মাত্র কয়েক মিনিটের ব্যবধানে তিনি কুড়ি হাজার মানুষের লাইক পেয়েছেন তিনি।

Advertisements

মাঝসমুদ্রে তাঁর এই লাস্যময়ী রূপ দেখে নেট নাগরিকরা রীতিমতো থমকে যান। কমেন্টের বন্যায় ভাসিয়ে দেন অনুরাগীরা। একজন অনুরাগী লেখেন, “কালো ভ্রমর লাগছে তোমায় নিয়া। ” আরেকজন লেখেন, “মাঝ সমুদ্রে এভাবে উষ্ণতা ছড়িয়ো না।”

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Advertisements

অভিনেত্রীদের এরকম পোষ্টের সমালোচনার ঝড় আসবেনা এ আর নতুন কথা কি! যথারীতি কিছু মানুষ ঘোরতর আপত্তি জানিয়েছেন তার এইরকম ছবি নিয়ে। একজন লেখেন,”আপনি কি এরকম পোশাক ছাড়া আর কিছু পড়তে পারেন না?”

কিছুদিন আগেই মায়ের সঙ্গে গোয়া বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবি তিনি অনুরাগীদের মধ্যে ভাগ করে নেন। সেখানে এই ক্রুজেই মায়ের জন্মদিন পালন করেন তিনি। সেই পোস্টে তিনি লেখেন,” মা এবং পৃথিবীর সবথেকে কঠিন জিনিস মাতৃত্বকে জন্মদিনের অনেক অনেক শুভকামনা জানাই।” অভিনেত্রীর পোস্ট করা আজকের এই ছবিটিও তাঁর গোয়া ভ্রমণের।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media