whatsapp channel

Subhashree Ganguly: নীল গাউনে যেন স্নিগ্ধতার প্রতিমূর্তি, মনমোহিনী লুকে হৃদয় কাড়লেন শুভশ্রী

দেবশ্রী, ঋতুপর্ণা, রচনাদের পরবর্তী প্রজন্মের টলিউড নায়িকাদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) নাম না করলেই নয়। অভিনয় জগতে কোনো পরিচিতি ছাড়াই এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন তিনি। টলিউডে পা…

Avatar

Nirajana Nag

দেবশ্রী, ঋতুপর্ণা, রচনাদের পরবর্তী প্রজন্মের টলিউড নায়িকাদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) নাম না করলেই নয়। অভিনয় জগতে কোনো পরিচিতি ছাড়াই এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন তিনি। টলিউডে পা রেখে শুধু নিজের পরিচিতিই তৈরি করেননি তিনি, প্রথম সারির একজন অভিনেত্রী হয়ে উঠেছেন শুভশ্রী। তাঁর সমকালীন অন্যান্য অভিনেত্রীরা ছবির সংখ্যা লক্ষণীয় ভাবে কমিয়ে দিলেও শুভশ্রীর ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা উলটো। মূলধারার বাণিজ্যিক ছবি থেকে সরে এসে ভিন্ন ভিন্ন গল্প বেছে নিচ্ছেন তিনি। ঘষামাজা করছেন নিজের অভিনয় দক্ষতা নিয়ে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে জনপ্রিয়তাও।

তাঁর শুরুটা হয়েছিল মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে। তবে এখন অভিনয়ের ধরণ বদলেছেন তিনি। ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। পুরস্কারও জিতেছেন তিনি। মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তারপর সামান্য বিরতি নিয়েই ফের আরেকআরেক ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

Subhashree Ganguly: নীল গাউনে যেন স্নিগ্ধতার প্রতিমূর্তি, মনমোহিনী লুকে হৃদয় কাড়লেন শুভশ্রী

বর্তমানে অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন প্রায় সবসময়। পর্দায় মুখ দেখানোর পাশাপাশি নেট মাধ্যমেও অনুরাগীদের জন্য ছবি, ভিডিও শেয়ার করেন তাঁরা। নেট দুনিয়ায় অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকতে হয় তাঁদের। শুভশ্রীও ব্যতিক্রম নন। ছবির শুটিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জন্য ফটোশুট করতেও দেখা যাচ্ছে শুভশ্রীকে। সম্প্রতি শুভশ্রীর কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হালকা নীল রঙের ডিজাইনার গাউনে সেজেছেন তিনি। গাউনের উপরিভাগ নেটের উপরে এমব্রয়ডারি করা। নীচেও নেটের কারুকার্য করা রয়েছে। খোলা চুল আর ডিউয়ি মেকআপ দিয়ে এদিনের লুক সম্পূর্ণ করেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্নোফ্লেক’। নেটিজেনরা মন্তব্য করেছেন, সত্যিই এই লুকে বড্ড স্নিগ্ধ দেখাচ্ছে শুভশ্রীকে।

প্রসঙ্গত, দ্বিতীয় সন্তান জন্মের পরপরই কাজে যোগ দিয়েছেন শুভশ্রী। রাজের প্রযোজনা এবং পরিচালনায় আগামী প্রোজেক্ট হতে চলেছে ‘বাবলি’। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস অবলম্বনে এই ছবিতে মুখ্য চরিত্রে প্রথম বার জুটি বাঁধছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই