Bengali SerialHoop Plus

Aparajita Adhya: ভক্তদের জন্য সুখবর, ফের সিরিয়ালে ফিরছেন ‘লক্ষ্মী কাকিমা’!

বাংলা বিনোদন জগতের অন্যতম যোগ্য অভিনেত্রীদের তালিকায় নাম ওঠে তার। অভিনয়ের বাস্তবতা ও সরলতা যেন দর্শকদের আরো কাছাকাছি এনে দেয় তাকে। বড় থেকে ছোট পর্দা- তার প্রশংসায় মশগুল হয় দর্শককূল। তিনি আর কেউ নন, সকলের প্রিয় ‘লক্ষ্মী কাকিমা’ ওরফে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। শুধু অভিনয় নয়, নাচ করতেও বেশ ভালোবাসেন এই অভিনেত্রী। টলিউড দুনিয়ায় ঠিক যেন সর্বগুনসম্পন্না নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ তিনি। অভিনয় কেরিয়ারের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। শরীরে মেদের আধিক্য ও স্থূলতা থাকলেও এই শরীর নিয়েও মাঝেমধ্যেই সামাজিক পোশাকের ট্যাবু ভেঙে ফেলতে দেখা যায় তাকে।

তবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ শেষ হওয়ার পর দীর্ঘ সময় ছোট পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। মাঝে একটি শো পরিচালনা করলেও সিরিয়ালে দেখা যায়নি তাকে। আর এই বিষয়ে সম্প্রতি তাকে প্রশ্ন করা হলে তার জবাব শুনে চমকে উঠেছিলেন ভক্তরা। পর্দার লক্ষ্মী কাকিমা এই বিষয়ে বলেছিলেন যে, ‘সিরিয়ালে আমাকে নিতে বিগ বাজেট লাগে’। অনেক ভক্তদের মন ক্ষুন্ন হয়েছিল অভিনেত্রীর এই জবাবে। কেউ কেউ বলেছিলেন খুবই অহংকারী হয়ে গেছেন তিনি। আবার অনেকেই কটাক্ষ করতেও ছাড়েননি।

তবে ফের টেলিভিশন পর্দায় অপরাজিতার কামব্যাক নিয়ে বড়সড় আপডেট এল সম্প্রতি। জানা গেছে, লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন একটি ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। তবে এই সিরিয়ালের নাম এখনো ঠিক হয়নি বলেও জানা গেছে। কিন্তু এই খবর সামনে এসেছে যে এই ধারাবাহিকে দেখা যাবে অভিনেতা চন্দন সেনকেও। উল্লেখ্য, এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘পুণ্যি পুকুর’-এ দেখা গিয়েছিল তাদের। আর সেই ধারাবাহিক ছিল সুপারহিট। তাই আবারো দুজনকে একসাথে এক পর্দায় এনে সেই ম্যাজিক করতে চাইছেন নির্মাতারা। যদিও এই সিরিয়ালের বাকি কাস্টিং সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

উল্লেখ্য, ধারাবাহিকে প্রত্যাবর্তন নিয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিতর্কিত মন্তব্য করেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তিনি এই সাক্ষাৎকারে বলেন, “আমাকে নিয়ে অন্যরকম কিছু না ভাবলে এই মুহূর্তে আমি করার কথা ভাবছি না। করব অবশ্যই। চরিত্রটা আমার পছন্দের হতে হবে। এবং কথা দিতে হবে সেই চরিত্র সেই দিকেই যাবে। মানে চরিত্রটার মোড় ঘুরিয়ে তুমি অন্য দিকে নিয়ে যেতে পারবে না। তুমি যে গল্প আমাকে বলছ, সেই ভাবেই এগোবে। টেলিভিশন আমার খুব পছন্দের জায়গা। আমি অপরাজিতা আঢ্য হয়েইছি টেলিভিশনের জন্য। সুতরাং আমি টেলিভিশনে ফিরবই। তবে সেটা শর্তসাপেক্ষ।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা