whatsapp channel

Shilpa Shetty: বুক থেকে খসে পড়ল শাড়ির আঁচল, নেটিজেনদের ঘুম কাড়লেন শিল্পা

বলিউডের স্টাইল আইকনদের আরও একবার ক্যামেরার সামনে এনে দিল সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র বিয়ে। সম্প্রতি জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। তবে রবিবার…

Avatar

Nilanjana Pande

বলিউডের স্টাইল আইকনদের আরও একবার ক্যামেরার সামনে এনে দিল সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র বিয়ে। সম্প্রতি জয়সলমেরের সূর্যগড় প‍্যালেস হোটেলে সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। তবে রবিবার সন্ধ্যায় মুম্বইয়ে ছিল সিদ্ধার্থ ও কিয়ারার তারকাখচিত গ্র্যান্ড রিসেপশন। এই রিসেপশনে আমন্ত্রিত ছিলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। খুব অদ্ভুত ভাবে সিদ্ধার্থ ও কিয়ারার রিসেপশনে আলিয়া ভাট (Aliaa Bhatt), কাজল (Kajol)-এর মতো শিল্পার পরনেও চোখে পড়ল সিলভার রঙের সিকুইনড শাড়ি। তবে শিল্পার পোশাকটিকে শাড়ি না বলে শাড়ি-গাউন বলাই ভালো।

শিল্পাও বাকি নায়িকাদের মতো অনুষ্ঠানে পৌঁছানোর আগে বাড়িতে এই পোশাকে ছবি তুলেছিলেন যা তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। শিল্পার পরনের পোশাকটির উপরের অংশে একটি প্লিটেড আঁচল থাকলেও নিচের অংশটি স্লিটেড মারমেড গাউন। ফ্রন্ট স্লিটেড মারমেড শাড়ি-গাউনের সাথে শিল্পা পরেছেন স্প্যাগেটি স্লিভ সিলভার টোনড ব্লাউজ। ফ্রন্ট স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে শিল্পার পা। কানে সাদা রঙের স্টোন স্টাডেড চেন ইয়ারিং পরেছেন শিল্পা। বাঁ হাতে পরেছেন স্টোন স্টাডেড লেয়ারড ব্রেসলেট ও আঙুলে আংটি। হালকা মেকআপ করেছেন শিল্পা। ব্রাউন শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন শিল্পা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন নিজের উজ্জ্বলতার কথা। সাথে জুড়েছেন সোনালি তারার ইমোজি।

শিল্পার ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর বোন শমিতা শেঠি (Shamita Shetty)। অভিনেত্রী বীনা কক (Bina Kak) লিখেছেন ‘মারমেড’। এর সাথেই তিনি জুড়েছেন আগুনের ইমোজি। শিল্পার ছবির প্রশংসা করেছেন নিকেতন ধীর (Nikitin Dheer)-ও।

আগামী দিনে শিল্পাকে দেখা যাবে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ। এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন তিনি। ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শিল্পাকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে।