whatsapp channel

Koel Mallick: দ্বিতীয়বার মা হতে চলেছেন কোয়েল মল্লিক!

টলিউড ইন্ডাস্ট্রির সর্বকালীন চিরহরিৎ নায়িকাদের তালিকায় নাম উঠে আসে কোয়েল মল্লিকের (Koel Mallick)। রঞ্জিত-কন্যা হিসেবে নয়, নিজের পরিচয়ে টলি ইন্ডাস্ট্রিতে জায়গা পেয়েছেন এই অভিনেত্রী। নানা চরিত্রে সাবলীল অভিনয়ের পাশাপাশি ঘরকন্না…

Avatar

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রির সর্বকালীন চিরহরিৎ নায়িকাদের তালিকায় নাম উঠে আসে কোয়েল মল্লিকের (Koel Mallick)। রঞ্জিত-কন্যা হিসেবে নয়, নিজের পরিচয়ে টলি ইন্ডাস্ট্রিতে জায়গা পেয়েছেন এই অভিনেত্রী। নানা চরিত্রে সাবলীল অভিনয়ের পাশাপাশি ঘরকন্না সামলাতেও বেশ পটু তিনি। দুর্গাপূজা হোক বা দিওয়ালি, পরিবারের সঙ্গে উৎসবে মেতে ওঠেন এই অভিনেত্রী। এককথায় সম্পূর্ণভাবে পারিবারিক মহিলা রঞ্জিত-কন্যা। পরিবারের সকলকে নিয়ে একসাথে থাকতে ভালোবাসেন তিনি। থাকেন ও তাই।

বর্তমানে বিবাহিত এই অভিনেত্রী। ফেব্রুয়ারি, ২০১৫ তে কোয়েল মল্লিকের সাথে তার দীর্ঘসময়ের বন্ধু নিসপাল সিং রানের বিয়ে হয়। নিসপাল সিং রান হলেন সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার। বিয়ের আগে তার সাথে কোয়েলের দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল। বিয়ের অনুষ্ঠানও হয়েছে পাঁচ দিন। ছিল আশীর্বাদ, সংগীত, গায়ে হলুদ, বিয়ে, বৌভাত। এই তারকার বিয়ে হিন্দু ও পাঞ্জাবি দুই নিয়মেই হয়। বিয়ের পাঁচ বছর পর অর্থাৎ ২০২০-তে কোয়েলের কোল আলো করে আসে তার পুত্রসন্তান।

তবে তারপর থেকে আরো সন্তান নেওয়ার পরিকল্পনার বিষয়ে বিশেষ জানাননি রান-দম্পতি। কিন্তু কয়েকমাস আগেই অভিনেত্রী কোয়েল মল্লিকের আবার অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ার খবর চাউর হয়। অনেক সংবাদমাধ্যমে দেখানো হয় যে দ্বিতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী। আর সবটাই কিছু ছবির উপর ভিত্তি করেই প্রচারিত হয়। কারণ সেই সময় অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল হয়, যেখানে তাকে নীল রংয়ের একটি টপ পরে হাসিমুখে দেখা যাচ্ছে। তবে তার তলপেট স্ফীত। অর্থাৎ অভিনেত্রীর বেবি বাম্প দেখা যাচ্ছে। আর এই ছবি ভাইরাল হয় নিমেষে। সেই মর্মেই কোয়েলের দ্বিতীয়বার সন্তানসম্ভবা হয়ে পড়ার খবর রটে যায়।

যদিও এই খবর সম্পূর্ণ গুজব ছিল বলেই জানা যায় পরবর্তী সময়ে। কারণ যে ছবির উপর ভিত্তি করে এই গুজব ছড়িয়েছিল, সেই ছবিটি ছিল পুরানো একটি ছবি। প্রথম সন্তান কবীরের জন্মের আগে অর্থাৎ অন্তঃস্বত্ত্বা থাকাকালীন এই ছবিটি তুলেছিলেন অভিনেত্রী। আর সেই পুরনো ছবির সূত্র ধরেই নতুন করে এই গুঞ্জন ছড়িয়ে পড়ে নানা মহলে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা