whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন সকলের প্রিয় বকুল

বাংলা সিরিয়ালের জগতে অতি পরিচিত মুখ ঊষসী রায়। টেলিপাড়ার অন‍্যতম জনপ্রিয় নাম বকুল। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে এসেছেন এই অভিনেত্রী। এমনকি ঝুলিতেও রয়েছে মাত্র চারটি সিরিয়াল। তাও ইতিমধ‍্যেই তুমুল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা সিরিয়ালের জগতে অতি পরিচিত মুখ ঊষসী রায়। টেলিপাড়ার অন‍্যতম জনপ্রিয় নাম বকুল। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে এসেছেন এই অভিনেত্রী। এমনকি ঝুলিতেও রয়েছে মাত্র চারটি সিরিয়াল। তাও ইতিমধ‍্যেই তুমুল জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন ঊষসী। ‘মিলন তিথি’ ধারাবাহিকে অহনা চরিত্র দিয়ে ডেবিউ করেন টেলিধারাবাহিকে। এখানে শান্ত সুশীলা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে লক্ষী বৌমা হয়ে সকলের প্রিয় হয়ে ওঠেন। তারপর জি বাংলার ‘বকুল কথা’ ধারাবাহিকে পুরো উল্টো চরিত্রে অভিনয় করেন।

Advertisements

বকুল চরিত্রে অভিনয়ের জন্য বেশ খ্যাতি লাভ করেন ঊষসী। বকুলকথা ছিল বকুলের জীবনের গল্প। তাকে ঘিরেই বাকি চরিত্ররা আবর্তিত হয়।  প্রথমদিকে বকুল ছিল এক গেছো মেয়ে। যার ঘরকন্নায় তার মনই ছিল না। তার সঙ্গে ঋষির যখন বিয়ে হয়। এই ধারাহিকের বকুল অর্থাৎ উষসী রায় যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন। বকুলের স্বামী, ঋষির ভূমিকায় আছেন হানি বাফনা, তাঁকেও দর্শকরা খুব পছন্দ করেছেন। উষসী ও হানির কেমিস্ট্রি বেশ হিট হয় অল্পদিনের মধ্যেই আর এই জুটির জন্য ধারাবাহিকের টিআরপি ছিল উর্দ্ধমুখী।

Advertisements

Advertisements

এই দুটো ধারাবাহিক পরপর হিট হওয়ার পর ডাক্তার কাদম্বিনীর জীবনীর ওপর ‘কাদম্বিনী’ ধারাবাহিকে অভিনয় করেন ঊষশী। কাদম্বিনী বেশিদিন না চললেও এই সিরিয়ালেও অভিনয় দিয়ে দর্শক মনে ছাপ ফেলেন অভিনেত্রী। কাদম্বিনী শেষ হওয়ার পর এখনো নতুন কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। তবে ইস্কাবনের রানী নামে একটি ছবিতে অভিনয় করেছেন ঊষসী। সম্প্রতি জি বাংলার রান্নাঘরে হোলি স্পেশাল পর্বে সঞ্চালিকার ভূমিকায় হাজির হয়েছিলেন ঊষসী। এছাড়া হইচইতে টুরু লাভ সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন।

Advertisements

এসবের পাশাপাশি অভিনেত্রী বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতে। এছাড়া নিত‍্যনতুন ফটোশুট করতে প্রায়ই দেখা যায় অভিনেত্রীকে। ফটোশুট ছাড়াও ইনস্টাগ্রাম রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিত‍্যনতুন ফটোশুটের ছবি নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন ঊষসী। এবারে একেবারে নতুন লুক শেয়ার করলেন নেটিজেনদের উদ্দেশ্যে। ব্লু ডেনিম জিন্স আর রেনবো ক্রপ টপ আর খোলা চুলে আর নিউড মেক আপ করে ছবি তুললেন। উন্মুক্ত কোমরে আর মারকাটারি ফিগার দেখে অনেক পুরুষ মন ফিদা। শেয়ারের সাথে সাথে লাইকের ছড়াছড়ি। নিমেষে ভাইরাল হয় এই ফটোশুট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media