Bengali SerialHoop Plus

Shaheber Chithi: প্রতীকের অক্ষমতায় ঢাল হয়ে দাঁড়াবেন দেবচন্দ্রিমা!

বিগত কিছুদিনের মধ্যে বাংলা ধারাবাহিকের বিশাল রদবদল হয়েছে। কিছু ধারাবাহিক বন্ধ হয়েছে, কিছুর স্লট পরিবর্তন হয়েছে তো কিছু নতুন ধারাবাহিক ভিড় করেছে। সেরকমই স্টার জলসার পর্দায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। অভিনয়ে থাকছেন দেবচন্দ্রিমা ও প্রতীক সেন। মোহর শেষের পর প্রতীক জুটি বাঁধছেন দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। ধারাবাহিকের নাম ‘সাহেবের চিঠি’।

রবিবার রাতে এই নতুন ধারাবাহিক প্রথম ঝলক দর্শকরা দেখতে পেয়েছেন। খোকাবাবু, মোহর করে প্রতীক সেন এমনিতেই জনপ্রিয়। এবার দেখার পালা সাহেবের চিঠি গল্পে কতটা দর্শকদের মন জয় করতে পারেন প্রতীক।

কী আছে এই নতুন গল্পে? দেবচন্দ্রিমা ‘চিঠি’ বিলি করেন। কোনো রকম ফোন, ইমেলের গল্প নয়। চিঠিতে হবে প্রেমের সূত্রপাত। প্রতীক এখানে একজন খোঁড়া তারকা। গল্পে তার নাম সাহেব মুখার্জি। একটা সময় বড় তারকা ছিলেন। গান, অভিনয় সব করতেন। কিন্তু, লাইমলাইট থেকে দূরে এসে একাকী থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সাহেবের বাড়িতে তার ভক্তের লেখা শেষ পত্র আসে, সেই চিঠি দিতে আসেন গল্পের নায়িকা দেবচন্দ্রিমা। এসেই দেখে সাহেব খোঁড়া, আর সেই জন্যেই লাইম লাইট থেকে দূরে সরে গিয়েছেন। এখন দেখার পালা খোঁড়া সাহেব ও চিঠি বিলি করা সাধারণ মেয়ের রসায়ন কতটা জমে ওঠে। যদিও এই প্রোমো দেখে কেউ কেউ বলেছে এই জুটি একদম মানায় নি। কেউ লিখেছে, দেবচন্দ্রিমার নায়ক কখনো অন্ধ থাকবে, এখন খোঁড়া?

whatsapp logo