whatsapp channel

পর্ণ ছবি বানিয়ে রোজগার করেন শিল্পা শেট্টির স্বামী! অবশেষে গ্রেফতার মুম্বাই পুলিশের হাতে

ফিটনেস ফ্রিক, সুন্দরী, রান্নায় পারদর্শী এমনকি সারোগেসির মধ্যে দিয়ে এক সন্তানের মা, সেই শিল্পা শেট্টি এখন লজ্জায় ঘরের বাইরে পা রাখতে পারছেন না। যাকে বিয়ে করেছিলেন শিল্পা সেই রাজ কুন্দ্রা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফিটনেস ফ্রিক, সুন্দরী, রান্নায় পারদর্শী এমনকি সারোগেসির মধ্যে দিয়ে এক সন্তানের মা, সেই শিল্পা শেট্টি এখন লজ্জায় ঘরের বাইরে পা রাখতে পারছেন না। যাকে বিয়ে করেছিলেন শিল্পা সেই রাজ কুন্দ্রা একটা সময় দুধের শিশু আর স্ত্রীকে পরিত্যাগ করে শিল্পার সঙ্গে প্রেমে মজেছিলেন। সেই সময় শিল্পাকে হীরের আংটি, ফ্ল্যাট, গাড়ি, ড্রেস অনেক কিছুই উপহার হিসেবে দেন এবং শেষে বিয়েও করে নেন।

Advertisements

আজ শোনা যাচ্ছে এই শিল্পার স্বামী নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু ছবি তৈরি নয়, সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে এবার গ্রেফতার করা হয় গতকাল গভীর রাতে।

Advertisements

বেশ কিছু সিনেমা দেখার অ্যাপ আছে বা খেলার, ওই অ্যাপ চালালেও বা হয়তো আপনি অন্য কোনো দরকারি কাজ করছেন হটাৎ করে আপনার সামনে চলে এলো সুড়সুড়ি দেওয়া কিছু ক্লিপিং। কি করবেন আপনি? ফোন ছুঁড়ে ফেলবেন? ভারতে পর্নসাইটে ঢুকে আপনি আর পর্ণ দেখতে পারবেন না, অথচ পর্ণ না দেখালে বলিউডের ইনকাম নেই। একতা কাপুর থেকে রাজ কুন্দ্রা অনেক মাথাই এর সঙ্গে জড়িত। এটা কিছুই নয়, এর আগে পর্নস্টার শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। আজ তাদের নোংরা বললেও মূল পান্ডা রাজ বা একতা কাপুরের মতন কিছু বিশৃঙ্খল মানুষই হলেন মূল পান্ডা।

Advertisements

পর্ণগ্রাফি ছাড়াও রাজের কাধে আরো একটি দোষ রয়েছে। অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত ছিলেন রাজ কুন্দ্রা। কিছুদিন আগেও  এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে তাঁকে। কেন? কারণ, ২০১৩-য় মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত ছিলেন শিল্পার স্বামী। তারই তদন্তে অভিনেত্রীর স্বামীকে সমন পাঠানো হয়েছে বলেও জানা গিয়েছে। কিন্তু, শিল্পা এখন কি করছেন? ঘরে তার একটি পুত্র ও কন্যা সন্তান আছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar