whatsapp channel

Subhashree Ganguly: আলমারির ভিতর থেকে এই অবস্থায় ধরা পড়লেন শুভশ্রী

মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যাবে 2022। ফলে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) রীতিমত তাড়াহুড়ো শুরু করে দিয়েছেন। ইন্সটাগ্রামে তাঁর পেজ আপাতত ছবিতে ছবিতে ছয়লাপ। প্রায় প্রতিদিনই নিত্যনতুন ফটোশুট করছেন…

Avatar

Nilanjana Pande

মাত্র চব্বিশ ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যাবে 2022। ফলে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) রীতিমত তাড়াহুড়ো শুরু করে দিয়েছেন। ইন্সটাগ্রামে তাঁর পেজ আপাতত ছবিতে ছবিতে ছয়লাপ। প্রায় প্রতিদিনই নিত্যনতুন ফটোশুট করছেন শুভশ্রী ও তা শেয়ার করছেন ইন্সটাগ্রামে। আবারও তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে শুভশ্রীর পরনে রয়েছে লাল রঙের অফ শোল্ডার নি-লেংথ ড্রেস। ড্রেসটি লেদারের। তার সাথে তাঁর পায়ে রয়েছে কালো রঙের লেদারের লং বুট। ড্রেসটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে শুভশ্রীর ক্লিভেজ। স্মোকি আই লুক ও ন্যুড লিপস যদিও পোশাকের সাথে মানানসই হয়নি। কানে রয়েছে স্টোন স্টাডেড চেন ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে কয়েকটি স্টোন স্টাডেড আংটি। স্ট্রেট চুলের সেটিং-ও ঠিক নয়। ছবিগুলিতে কখনও দেখা যাচ্ছে, শুভশ্রীর মেকআপ চলছে। একই সাথে চলছে হেয়ারস্টাইল। কখনও তাঁকে দেখা যাচ্ছে, ওয়ার্ড্রোবের ভিতর বসে ছবি তুলতে। শুভশ্রীর ছবিগুলি অত্যন্ত দায়সারা। লাইটও সঠিক ভাবে ব্যবহার করা হয়নি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, লালের ছোঁয়ায় তিনি এই বছর শেষ করতে চান। তার সাথেই তিনি জুড়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি।

সায়ন্তিকা ব্যানার্জী (Sayantika Banerjee), ফলক রশিদ রায় (Falaque Rashid Roy)-রা ছবিগুলির প্রশংসা করলেও নেটিজেনদের প্রতিক্রিয়া মিশ্র। অধিকাংশই এই ছবি পছন্দ করে উঠতে পারছেন না। একজন লিখেছেন, শুভশ্রী আলমারিতে বসে ছবি কেন তুলেছেন। অনেকে মজা করে লিখেছেন, তাঁকে আরশোলা ধরবে।

চলতি বছর রিলিজ করেছে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’, ‘বৌদি ক্যান্টিন’। একটি ফিল্মেরও বক্স অফিস সাফল্য নজরকাড়া নয়। আগামী বছরের গোড়ার দিকে রিলিজ করবে ‘ডক্টর বক্সী’। এই ফিল্মের নামভূমিকায় রয়েছেন পরমব্রত (Parambrata Chattopadhyay)। ফিল্মে শুভশ্রী এক লেখিকার ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo