BollywoodHoop Plus

Rajkumar Rao: সাত পাকে বাঁধা পড়লেন রাজকুমার-পত্রলেখা, রইলো বিশেষ মুহূর্তের ছবি

13 ই নভেম্বর রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)-র বাগদান হয়েছিল। দীর্ঘ এগারো বছরের সম্পর্ক পরিণতি পেল সুখী দাম্পত্যে। 15 ই নভেম্বর সাতপাকে বাঁধা পড়লেন রাজকুমার ও পত্রলেখা। রাজকুমার নিজেই তাঁদের বিয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

রাজকুমারের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। তাঁরা দুজনেই যথেষ্ট খুশি। রাজকুমারের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও লাল পাগড়ি। পত্রলেখা পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা-চোলি। তিনি বাঙালি। তাই তাঁর হাতে ছিল শাঁখা-পলা। ছবিগুলি শেয়ার করে রাজকুমার লিখেছেন, এগারো বছরের ভালোবাসা ও বন্ধুত্বের পর অবশেষে তিনি ও পত্রলেখা বিয়ে করলেন। পত্রলেখা তাঁর জীবনকে পরিপূর্ণ করেছেন বলে জানিয়েছেন রাজকুমার। পত্রলেখার স্বামী হিসাবে তিনি গর্বিত অনুভব করছেন। রাজকুমারের ছবির নিচে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তার সাথেই তিনি রাজকুমারকে জিজ্ঞাসা করেছেন, আনন্দে রাজকুমার কাঁদছেন কিনা!

রাজকুমার ও পত্রলেখাকে শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন বিজলানি (Arjun vijlani), মৌনী রায় (Mouni Ray), শ্রুতি হাসান (Shruti Hassan) সহ একাধিক বলিউড তারকা। শুভেচ্ছাবার্তা এসেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তরফেও। চন্ডীগড়ের ‘ওবেরয় সুখবিলাস’ হোটেলে এদিন ছিল রাজকুমার ও পত্রলেখার বিয়ের অনুষ্ঠান। নিজের বিয়ের কার্ড টুইট করে ভার্চুয়ালি রাজকুমার সকলকে তাঁদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন। করোনা অতিমারীর কারণে একশো থেকে দেড়শো জন আমন্ত্রিত ছিলেন এই বিয়েতে।

রাজকুমার ও পত্রলেখার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারহা খান (Farha Khan), হুমা কুরেশি (Huma Qureshi), মুদাস্সর আজিজ (Musassar Aziz), অমর কৌশিক (Amar Kaushik), অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari)-রা।

whatsapp logo