whatsapp channel

Rituparna Sengupta: ৫০ পেরিয়েও এতটুকু কমেনি গ্ল্যামার, হট লুকে ফের ভাইরাল ঋতুপর্ণা

৯০-এর দশকে চুটিয়ে অভিনয় করেছেন নায়িকার চরিত্রে। ইন্ডাস্ট্রিতে দিনে দিনে হয়ে উঠেছিলেন 'হার্টথ্রব'। প্রসেনজিৎ চ্যাটার্জির (Prosenjit Chatterjee) সঙ্গে জুটি বেঁধে একের পর এক 'হিট' ছবি উপহার দিয়েছেন দর্শককূলকে। তিনি আর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

৯০-এর দশকে চুটিয়ে অভিনয় করেছেন নায়িকার চরিত্রে। ইন্ডাস্ট্রিতে দিনে দিনে হয়ে উঠেছিলেন ‘হার্টথ্রব’। প্রসেনজিৎ চ্যাটার্জির (Prosenjit Chatterjee) সঙ্গে জুটি বেঁধে একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শককূলকে। তিনি আর কেউ নন, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এখন বয়স ৫১। এখন শুধু ঘরণী নয়, দুই সন্তানের জননীও বটে। তবে ঋতুপর্ণার গ্ল্যামার এখনো কমেনি কিছুমাত্র। এখনো একইভাবে নিজের ‘হট এবং বোল্ড’ অবতারকে আরো স্বপ্রতিভ করে অনুরাগীদের মধ্যে একরাশ মুগ্ধতা ঢেলে দিন ঋতুপর্ণা সেনগুপ্ত।

সম্প্রতি এমনই এক চিরহরিৎ লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের ইনস্টাগ্রাম থেকে সবুজে সবুজে ঢাকা একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে নীরবতা। কারণ এই ছবিই কথা বলে। ছবিতে সবুজ ও সাদা রংয়ের থ্রি-কোয়ার্টার স্লিভ শর্ট ওয়ান-পিসে দেখা গেল ঋতুপর্ণাকে। নখে মানানসই সবুজ নেলপলিশ। ঠোঁটে বোল্ড লাল লিপস্টিক। কানে বড় আকৃতির গোল্ডেন-অক্সিডাইজ দুল। তবে ছবিতে নজর কেড়েছে ঋতুপর্ণার পরিচিত সেই চাহনি ও মিষ্টি হাঁসি। ছবিটিতে আবেদনময়ী অভিব্যক্তি থাকলেও যেন ঋতুপর্ণার সৌন্দর্য ছাপিয়ে গেছে সবকিছুকে।

এই ছবি দেখে অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। অনুরাগীরা করেছেন নানান রকম মন্তব্য। কেউ লিখলেন, ‘বিশ্বের সকবথেকে সুন্দর মহিলা আপনি’; কেউ আবার লিখেছেন, ‘বয়স শুধুমাত্র একটি সংখ্যা’; কেউ কেউ আবার শায়রি লিখেছেন অভিনেত্রীকে উদ্দেশ্য করে। কিন্তু এই বয়সে দু’বার মাতৃত্বকালীন পর্যায় কাটিয়ে এতটা সৌন্দর্য কিভাবে ধরে রেখেছেন ঋতুপর্ণা? এই প্রশ্ন আগেও উঠেছে অনুরাগীদের মনে। স্বাভাবিকভাবে কাজের মধ্যে থাকলেই যে এভাবে ‘ফিট এন্ড ফাইন’ থাকা যায়, তা বারবার নানাভাবে বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ফের রুপোলি পর্দায় নস্টালজিক প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি গড়েছেন অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে কাজ করেছেন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে। প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিয়ে নিয়ে বারবার চর্চায় এসেছে এই ছবি। তবে সেসবে ‘কুছ পরোয়া নেহি’ ঋতুপর্ণার।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা