Hoop PlusTollywood

Srabanti: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হটনেসে শ্রাবন্তীকে টেক্কা দিচ্ছেন হবু বউমা দামিনী

হবু বৌমা আর ছেলেকে নিয়ে মালদ্বীপ উড়ে গিয়েছেন টলিউডের হার্ট থ্রব শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মালদ্বীপ গিয়েই একের পর এক উষ্ণ ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী হবু বৌমা ও তিনি নিজে। আর প্রতি ছবিই ভাইরাল।

সম্প্রতি দামিনী ঘোষ অর্থাৎ অভিমন্যুর প্রেমিকা বেশ কিছু বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা মুহূর্তে ভাইরাল। মালদ্বীপের সাদা বালিতে কখনো তিনি সেজে উঠেছেন হলুদ রঙের ড্রেসে তো কখনো বিকিনি টপ, হট প্যান্ট এবং খোলা চুলে পারদ ছড়াচ্ছেন।

দামিনী রয়েছেন মডেলিং জগতে। এমনিতেই তিনি বেশ চটকদার সুন্দরী, গায়ের রং তার দুধে আলতা। এমত অবস্থাতেও সান ট্যান না নিলে চলে। সূর্যের আলোয় একটু ট্যান করিয়ে নিচ্ছেন এই উঠতি মডেল। সেই ছবিই পোস্ট করে লিখেছেন, ইটস ট্যান ও ক্লক।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

দামিনীকে নিয়ে অনুরাগীরা যতটা না উৎসাহী তার থেকেও বেশি উৎসাহী শ্রাবন্তী কার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন। এই ব্যাপারে শ্রাবন্তী সকলের জল্পনায় জল ঢেলে তিনি জানিয়েছেন ছেলের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। আসলে কিছুদিন আগেই ছিল ছেলের জন্মদিন, তাছাড়া ছেলের রেজাল্ট বেশ ভালো। তাই এটাই হয়তো ছেলেকে দেওয়া সেরা উপহার শ্রাবন্তীর তরফ থেকে। নাহ, এই ব্যাপারে তিনি হবু বৌমাকে বঞ্চিত করেননি। উল্টে তাকেও সঙ্গে নিয়েছেন ছেলের বিনোদনের জন্য।

whatsapp logo