Bengali SerialHoop Plus

Koneenica Banerjee: একই পোশাকে মা-মেয়ে, খুদে বয়সেই স্টাইলিশ কণীনিকা কন্যা কিয়া

কণীনিকা ব্যানার্জী (Koneenica Banerjee)-র মেয়ে কিয়া (Kiah)-কে চলতি বছরের উওম্যান’স ডে-র দিনেও মায়ের সঙ্গে ম্যাচিং পোশাকে ফটোশুট করতে দেখা গিয়েছিল। প্রকৃতপক্ষে মেয়ে তো মায়ের ছায়া। তাই এবারেও তার অন্যথা হল না। আবারও মা-মেয়ে একসঙ্গে ম্যাচিং পোশাকে ইন্সটাগ্রাম রিল বানালেন।

কণীনিকার শেয়ার করা রিলে দেখা যাচ্ছে মা ও মেয়ে দুজনেই লং গাউন পরেছেন। ফ্লোরাল প্রিন্টেড গাউনে দুজনকেই খুব সুন্দর লাগছে। কখনও মায়ের দেখাদেখি কিয়া গাউন একটু তুলে হাঁটছে। কখনও বা মায়ের মতোই গাউনের ঘের ধরে একপাক ঘুরে নিচ্ছে। কণীনিকা ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করেছেন ‘মানিকে মাগে হিথে’। কণীনিকা ও কিয়ার রিলটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। অনুরাগীরাও কিয়াকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

2018 সালে ‘অন্দরমহল’ ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল কণীনিকাকে। 2019 সালে কিয়ার জন্মের পর মেয়েকে সময় দিতে অভিনয় জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন কণীনিকা। সেই সময় তিনি ও তাঁর স্বামী সুরজিৎ হরি (Surajit Hari) কিয়াকে নিয়ে দক্ষিণের তিরুপতি তিরুমালা মন্দিরে গিয়ে কিয়ার মুন্ডন করেছিলেন।

দীর্ঘ ব্রেক নিয়ে কণীনিকা আবারও ফিরেছেন টেলিভিশনে। নতুন বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’-র মুখ্য চরিত্র সহচরী সেনগুপ্ত-র ভূমিকায় অভিনয় করছেন তিনি। সহচরী সেই মধ্যবয়সী মহিলাদের প্রতিভূ যাঁরা মনে করেন, লেখাপড়ার কোনো বয়স হয় না। কিন্তু কণীনিকার পক্ষে এবার অভিনয় করতে আসা যথেষ্ট চ্যালেঞ্জিং। কারণ তিনি এখন কিয়ার মা। মাত্র দুই বছর বয়সী মেয়েকে বাড়িতে রেখে শুটিং করতে আসা যথেষ্ট মানসিক চাপের। তিনি তা কোনও ভাবে ম্যানেজ করলেও তাঁর মনে হয় কিয়াকে তিনি নিজের কেরিয়ারের জন্য বড্ড বেশি ইগনোর করে ফেলছেন। তবে কাজের ব্যস্ততার মাঝেও কিয়াকে সময় দেওয়ার চেষ্টা করছেন কণীনিকা। ভালো ভাবে প্রোডাকশন হলে তিনি ভেবেছেন, কিয়াকে নিয়ে সেটেও যাবেন।

whatsapp logo