whatsapp channel

৯১ তম জন্মদিনে সুরসম্রাজ্ঞী লতা দিদিকে এইভাবে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

৯১ তম জন্মদিনে পা দিলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। গোটা দেশ আজ শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনায় ভরিয়ে তুলছে তাঁকে। এই অবসরে ট্যুইটারে একটি বিশেষ পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বোন আশা…

Avatar

HoopHaap Digital Media

৯১ তম জন্মদিনে পা দিলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। গোটা দেশ আজ শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনায় ভরিয়ে তুলছে তাঁকে। এই অবসরে ট্যুইটারে একটি বিশেষ পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বোন আশা ভোঁসলে।

একটি পুরোনো ছবি শেয়ার করে আশা জী লিখলেন,’ লতা দিদিকে ৯১ তম জন্মদিনের শুভেচ্ছা। এই ছবিটি আমাদের ছোটবেলার স্মৃতি মনে করায়। এখানে দিদি(লতা জী) বাঁ দিকে বসে রয়েছেন। আমি আর মীনা তাই পিছনে দাঁড়িয়ে রয়েছি।’আশা ভোঁসলের এই স্মৃতি তর্পণের ছবিটি সোশ্যাল মিডিয়ায় বিশেষ জনপ্রিয় হয়ে উঠেছে।

অন্যদিকে এই বিদগ্ধ কোকিলকণ্ঠীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। প্রধানমন্ত্রী লতা মঙ্গেশকরের জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০১ সালে দেশের সর্বোচ্চ সম্মান ‘ভারত রত্ন’ দেওয়া হয় লতা জীকে। এর আগে ১৯৮৯ সালে ভূষিত হন দাদাসাহেব ফালকে পুরস্কারেও। ৩৬ টি দেশীয় ভাষায় গান গেয়েছেন এই কিংবদন্তী। শুধুমাত্র হিন্দি ভাষাতেই তাঁর কন্ঠে রয়েছে ১০০০ এর অধিক গান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media