Hoop PlusReality showTollywood

Rachna Banerjee: বয়স বাড়লেও কমেনি এনার্জি, শুভশ্রী-শ্রাবন্তীকে একাই হারিয়ে দিলেন রচনা

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বারবার বুঝিয়ে দিয়েছেন, তিনি অপ্রতিরোধ্য। একসময় টলিউডের এক নম্বর নায়িকার আসন দখল করেছিলেন রচনা। কিন্তু তাঁর সামনে বর্তমান নায়িকারা এখনও ফিকে তা বোঝা গেল। জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসন অলঙ্কৃত করছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও মৌনি রায় (Mouni Roy)। বর্তমানে মৌনি ব্যস্ত ‘এন্টারটেইনারস ট‍্যুর’ নিয়ে। নর্থ আমেরিকা জুড়ে আয়োজিত এই ট‍্যুরে রয়েছেন একাধিক বলিউড তারকা। ফলে বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’-এ শুভশ্রী ও শ্রাবন্তীর পাশে দেখা যাচ্ছে পুজা ব্যানার্জী (Puja Banerjee)-কে। কিন্তু মৌনির মতো স্টারডম তাঁর নেই। ফলে তিন নায়িকা মিলেও শেষ অবধি এঁটে উঠতে পারলেন না রচনার সাথে। কমে গেল টিআরপি।

গত সপ্তাহে টিআরপি চার্টে এক নম্বরে ছিল ‘ডান্স বাংলা ডান্স’। এই শোয়ের টিআরপি ছিল 7.1। কিন্তু চলতি সপ্তাহে এক ধাক্কায় অনেকটাই কমে গেল এই শোয়ের টিআরপি। সাম্প্রতিক টিআরপি চার্টে 6.3 নম্বর নিয়ে নিচে নেমে গেল ‘ডান্স বাংলা ডান্স’-এর আসন। ‘সানডে ধামাকা’ পর্বে 6.8 পয়েন্ট নিয়ে সেরার শিরোপা পেল ‘দিদি নং ওয়ান’। তবে গত সপ্তাহেই ‘ডান্স বাংলা ডান্স’-এর ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছিল এই শো। রচনা-ঝড়ে উড়ে গেলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও। তবে নন-ফিকশন ঘরানায় সার্বিক ভাবে জয়ী জি বাংলা।

স্টার জলসার ‘সুপার সিঙ্গার সিজন ফোর’ প্রথমদিকে জি বাংলার ‘সারেগামাপা’-র সাথে এঁটে উঠতে পারেনি। এখনও এই শো ‘ডান্স বাংলা ডান্স’-এর কাছে ব্যর্থ। অপরদিকে জি বাংলার ‘দিদি নং ওয়ান’-এর মতো একই চ্যানেলে ‘ঘরে ঘরে জি বাংলা’ গ্রহণযোগ্য নয় দর্শকদের কাছে। এই শোয়ের সঞ্চালক হিসাবে প্রথমে ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) ও পরে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) পাননি রচনার মতো জনপ্রিয়তা। সাম্প্রতিক টিআরপি রেটিং-এ মাত্র 1.4 পয়েন্ট পেয়ে একদম তলানিতে ‘ঘরে ঘরে জি বাংলা’।

ফলে প্রাইম স্লট হারাল এই শো। আগামী 27 শে মার্চ থেকে দুপুর আড়াইটের স্লটে সম্প্রচারিত হতে চলেছে ‘ঘরে ঘরে জি বাংলা’।

whatsapp logo