Bengali SerialHoop Plus

Suman Dey: মদ্যপ অবস্থায় সহ-অভিনেত্রীর বাড়িতে হামলা করলেন ‘নকশি কাঁথা’-র যশ!

অভিনেতা সুমন দে (Suman Dey) বারবার একের পর এক ঝামেলায় জড়াচ্ছেন গত কয়েকদিন ধরে। প্রথমে তাঁর বিরুদ্ধে চিট করার অভিযোগ এনেছিলেন সুমনের প্রাক্তন প্রেমিকা সুরভি স্যান্যাল (Survi Shanyal)। তাঁর অভিযোগ ছিল, গত বছর বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন তিনি সুমনের ফ্ল্যাটে অন্য মহিলার সাথে তাঁকে ঘনিষ্ঠ অবস্থায় হাতেনাতে ধরেছিলেন। এবার সুমনের বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ উঠল। জানা গিয়েছে, এক মাস আগে নাকি মধ্যরাতে প্রাক্তন সহকর্মী দিয়া চক্রবর্তী (Diya Chakrabarti)-র বাড়িতে মত্ত অবস্থায় হামলা করেছিলেন তিনি। দিয়া নিজেই এই ঘটনা স্বীকার করেছেন। কিন্তু এক মাস পরে এই ঘটনা নিয়ে কোনো বিতর্ক তৈরি হোক, তা চান না দিয়া। তবে এই ঘটনাটি সকলে জানতে পারার ফলে বিব্রত নন তিনি।

দিয়া জানিয়েছেন, সুমন তাঁর সহকর্মী ছিলেন। তাঁদের মধ্যে শুধুমাত্র পেশাদারিত্বের সম্পর্ক ছাড়া আর কিছুই ছিল না। একই অঞ্চলে দিয়া ও সুমনের বাড়ি। কিন্তু কোনোরকম ঘনিষ্ঠতা না থাকলেও শুধুমাত্র ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে মাঝরাতে দিয়ার বাড়িতে এসে মত্ত অবস্থায় হামলা করেছিলেন সুমন। তবে সেইসময় সুরভি ছিলেন দিয়ার পাশে। এই কারণে তাঁর কাছে কৃতজ্ঞ দিয়া। বাধ্য হয়ে নিজের নিরাপত্তার জন্য হরিদেবপুর থানায় সুমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন দিয়া। কিন্তু এই ঘটনার পর দিয়াকে কোনও ভাবেই বিরক্ত করেননি সুমন। তবে তাঁর কাছে সুমন ক্ষমা চেয়েছিলেন কিনা তা জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

অপরদিকে সুমনের বিরুদ্ধে বারবার অভিযোগ উঠলেও তিনি মুখ খুলতে নারাজ। মাঝরাতে একজন মহিলার বাড়িতে মত্ত অবস্থায় হামলা করা শোভনীয় নয়, তা সুমন নিজে আদৌ বুঝেছেন কিনা, তাতে সন্দেহ রয়েছে। এদিকে সুমনের সাথে ব্রেক-আপ ঘোষণা করেছেন সুরভি। তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল চলতি বছরের শেষে অথবা আগামী বছরের প্রথমে। কিন্তু তার আগেই সুমনের বিশ্বাসঘাতকতা ধরা পড়ে যায় সুরভির কাছে।

‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে বিয়ের ঘোষণা করেছিলেন সুরভি। কিন্তু বর্তমানে তা ভেঙে যাওয়ার ফলে তিনিও প্রতিনিয়ত অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন বলে জানিয়েছেন। পাশাপাশি তাঁর মা-বাবাকেও আশেপাশের মানুষের কাছে কথা শুনতে হচ্ছে বলে জানিয়েছেন সুরভি।

whatsapp logo