BollywoodHoop Plus

Kangana Ranaut: চরম সর্বনাশের মুখে কঙ্গনা!

‘ধাকড়’ নিয়ে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর যে আশা ছিল, তা কার্যতঃ উড়ে গেছে ‘ভুল ভুলাইয়া 2’ ঝড়ে। ‘ধাকড়’ অ্যাকশনধর্মী ফিল্ম। শোনা গিয়েছিল, হলিউডের ধরনে এই ফিল্ম তৈরি হয়েছে। কিন্তু গত 20 শে মে, কঙ্গনা অভিনীত ‘ধাকড়’ মুক্তি পাওয়ার পর অষ্টম দিনে চার হাজার চারশো কুড়ি টাকার টিকিট বিক্রি হয়েছে। আশি থেকে নব্বই কোটি টাকা বাজেটের এই ফিল্ম আট দিনে মাত্র তিন কোটি টাকার ব্যবসা করতে পেরেছে।

‘ধাকড়’ মুক্তির আগে কোনো ওটিটির সাথে প্রযোজনা সংস্থার চুক্তি না হওয়ার ফলে ফিল্মটি বিক্রি হয়নি। এই ফিল্ম নিয়ে এখনও পর্যন্ত দর্শক ও সমালোচকদের তরফে পাওয়া গিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অপর দিকে ‘ভুল ভুলাইয়া 2’ ঢুকে গিয়েছে একশো কোটির ক্লাবে। এদিকে ‘ধাকড়’ -এর স্থান হচ্ছে না প্রেক্ষাগৃহেও। 20শে মে, মোট দুই হাজার একশোটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘ধাকড়’। কিন্তু দুই দিন পরেই তিনশোটি প্রেক্ষাগৃহে ফিল্মের প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়। সোমবার থেকে আরও কম সংখ্যক প্রেক্ষাগৃহে ‘ধাকড়’ প্রদর্শিত হচ্ছে। সিঙ্গল স্ক্রিনগুলি এই ফিল্ম প্রদর্শন বন্ধ করেছে।

আইনক্স, পিভিআর-এর মতো নামী প্রেক্ষাগৃহগুলিতে 26 শে মে রিলিজ করেছে টম ক্রুজ (Tom Cruise) অভিনীত ‘টপ গান: মাভেরিক’ ও আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) অভিনীত ফিল্ম ‘অনেক’। এরপরেই ‘ধাকড়’ সরিয়ে নেওয়া হয় প্রেক্ষাগৃহ থেকে। এই মুহূর্তে সারা ভারতবর্ষে মাত্র পঁচিশটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ‘ধাকড়’। সারাদিনে কুড়িটি টিকিট বিক্রি হচ্ছে কিনা সন্দেহ রয়েছে।

কঙ্গনা ছাড়াও ‘ধাকড়’-এ অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), অর্জুন রামপাল (Arjun Rampal), দিব্যা দত্ত (Divya Dutta) প্রমুখ। অনেকে মনে করছেন, ‘ধাকড়’-এর এই পরিস্থিতি কঙ্গনার কেরিয়ারে বিপদ ডেকে আনতে পারে।

whatsapp logo