BollywoodHoop Plus

Alia Bhatt: যমজ পুত্রসন্তানের মা হতে চান আলিয়া

সোমবার বেলা গড়াতেই আলিয়া ভাট (Alia Bhatt)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে দাবানলের মতো। অনেকে এখনও বিশ্বাস করছেন না, আলিয়া সত্যিই অন্তঃসত্ত্বা। অনেকে বলছেন, এটি হয়তো রণবীর কাপুর (Ranbir Kapoor) ও তাঁর আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশনের অংশ। অপরদিকে আলিয়া জানিয়েছেন, তিনি চান যমজ পুত্রসন্তানের মা হতে। তবে কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে এই কথা বলেছিলেন তিনি।

সম্প্রতি রণবীরও জানিয়েছেন, তিনি আরও কাজ করে পরিবারকে সুখে রাখতে চান। বরাবর আলিয়া ও রণবীর নিজেদের বিবাহিত বলে পরিচয় দিয়েছেন। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়। গত 14 ই এপ্রিল রণবীর ও আলিয়া সাতপাকে বাঁধা পড়েন। তবে তাঁরা চেয়েছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের পর 2023 সালে বিয়ে করতে। কিন্তু প্রথমে শোনা গিয়েছিল, আলিয়ার দাদুর অসুস্থতার কারণে তাঁরা দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তবে এবার নেটিজেনদের একাংশ বুঝতে পেরেছেন, আলিয়া বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তড়িঘড়ি তাঁরা বিয়ের পিঁড়িতে বসেন।

আগামী 9 ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে রণবীর ও আলিয়া জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। অপরদিকে হলিউডে আলিয়ার ডেবিউ ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর অর্ধেক শুটিং হয়ে গিয়েছে।

আলিয়ার প্রযোজনা সংস্থা থেকে তৈরি প্রথম ফিল্ম ‘ডার্লিংস’-এর শুটিং শুরু হয়ে গিয়েছে। এছাড়াও হাতে রয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’। সম্প্রতি আলিয়া শেষ করেছেন করণ জোহর (Karan Johar) নির্মিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং।

whatsapp logo