BollywoodHoop Plus

Urfi Javed: কালো ট্রান্সপারেন্ট পোশাকে কোনোরকমে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের বর্তমান ফ্যাশন ফিয়েস্তা হয়ে উঠেছেন। যদিও তাঁর পোশাকগুলি অদ্ভুতদর্শন হয়। কিন্তু এই ধরনের পোশাকের ডিজাইনের কারণেই ফ্যাশন ডিজাইনারদের নজর কেড়ে নিয়েছেন উরফি। বর্তমানে ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং করছেন তিনি। আমন্ত্রিত থাকছেন একাধিক ইভেন্টেও। তবে কখনও সখনও পোশাকও হয়ে ওঠে উরফির বিড়ম্বনা। সাম্প্রতিক কালে একটি বিশেষ পোশাক পরে উরফির মুখ গোমড়া হয়ে গেল।

উরফি গাড়ি থেকে নামলেই তাঁকে সবসময়ই ঘিরে ধরেন পাপারাৎজিরা। পাপারাৎজিদের সাথে যথেষ্ট সৌজন্য বজায় রাখেন উরফিও। ফলে উরফির প্রতিটি মুহূর্ত ধরা পড়ে পাপারাৎজিদের ক্যামেরায়। সম্প্রতি মুম্বইয়ে একটি অনুষ্ঠানে গাড়ি থেকে নামতেই বরাবরের মতো পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন উরফি। তাঁর মুখে হাসি না দেখে পাপারাৎজিদের একাংশ জিজ্ঞাসা করেন, উরফির কি মন খারাপ! তিনি বলেন, তাঁর কিছুই হয়নি। উরফির পরনে এদিন ছিল কালো নেটের ট্রান্সপারেন্ট ড্রেস। ট্রান্সপারেন্ট ড্রেসের মাধ্যমে উন্মুক্ত উরফির শরীর। এই পোশাকে ছিল একটি কালো রঙের ড্রাগনের ডিজাইন। ফুলস্লিভ পোশাকের সাথে কালো রঙের হাই হিলস পরেছিলেন উরফি। হালকা মেকআপ করেছিলেন তিনি। চুলে বেঁধেছিলেন পনিটেল। উরফির মুখ দেখে মনে হচ্ছিল, সত্যিই তাঁর মন ভালো নেই।

এছাড়াও পোশাকটি বডিকন হওয়ার ফলে উরফির নড়া-চড়া করা হয়ে উঠেছিল অসম্ভব। তিনি ধীরে ধীরে বলেন, আপাতত বাড়ি পৌঁছাতে চান তিনি। তবে শেষ অবধি উরফি পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দেন। বর্তমানে সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং করছেন উরফি।

কাজ করছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও। এছাড়া উরফিকে সাম্প্রতিক কালে দেখা গিয়েছে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo