whatsapp channel

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, হোলির মঞ্চে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

অঞ্জলি অরোরা (Anjali Arora) যতটা না বিখ্যাত তাঁর মিউজিক ভিডিওর জন্য, তার চেয়েও বেশি বিখ্যাত এমএমএস কান্ডের জন্য। একসময় ফ্যাশন স্টেটমেন্টে টক্কর দিতে চেয়েছিলেন তাঁর বান্ধবী উরফি জাভেদ (Urfi Javed)-কে।…

Avatar

HoopHaap Digital Media

অঞ্জলি অরোরা (Anjali Arora) যতটা না বিখ্যাত তাঁর মিউজিক ভিডিওর জন্য, তার চেয়েও বেশি বিখ্যাত এমএমএস কান্ডের জন্য। একসময় ফ্যাশন স্টেটমেন্টে টক্কর দিতে চেয়েছিলেন তাঁর বান্ধবী উরফি জাভেদ (Urfi Javed)-কে। কিন্তু বর্তমানে অঞ্জলিকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছেন উরফি। ফ্যাশন ডিজাইনারদের প্রথম পছন্দ তিনিই। তবে পিছিয়ে থাকতে চান না অঞ্জলিও। রাশিয়া ঘুরে এসেই মুম্বইয়ের হোলি মাতিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি মুম্বইয়ের বুকে একটি হোলি পার্টিতে আমন্ত্রিত ছিলেন আলি মার্চেন্ট (Ali Merchant) ও অঞ্জলি। হোলি পার্টি থেকে অনেকগুলি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওগুলিতে অঞ্জলিকে কখনও দেখা যাচ্ছে পার্টিতে ছোটদের সাথে সময় কাটাতে, কখনও বা তিনি পার্টিতে প্রবেশের মুখে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে হোলি পার্টিতে অঞ্জলির স্টেজ পারফরম্যান্স। ভাইরাল হওয়া ভিডিওতে অঞ্জলির পরনে রয়েছে সাদা রঙের চিকনকারি কুর্তি ও কালো লেগিংস। কানে অক্সিডাইজড ঝুমকা পরেছিলেন অঞ্জলি। পায়ে ছিল ফ্লিপ ফ্লপ।

রীতিমত নেচে-গেয়ে মঞ্চ মাতিয়ে দিয়েছেন অঞ্জলি। ভিড় জমে গিয়েছিল মঞ্চের সামনে। ‘কাঁচা বাদাম’ মিউজিক ভিডিওর দৌলতে অনায়াসেই পরিচিত মুখ হয়ে উঠেছেন অঞ্জলি। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছিল একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এও।

তবে ‘লক-আপ’-এ থাকাকালীন একটি এমএমএস ভাইরাল হয় যাতে দাবি করা হয়, ভিডিওর ওই মহিলা অঞ্জলি। অঞ্জলির মা-বাবা এই বিষয়ে আইনের দ্বারস্থ হয়েছিলেন। অঞ্জলি ‘লক-আপ’ থেকে বেরোনোর পর আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটলে মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি। তবে পরবর্তীকালে নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন অঞ্জলি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar