Hoop PlusTollywood

Monami Ghosh: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী মনামী

একরকম হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে শুরু করেছেন ‘ইরাবতী’ মনামী ঘোষ (Monami Ghosh)। ফিল্মফেয়ার বাংলার রেড কার্পেটে মেটালের পোশাক পরে তাঁকে শুনতে হয়েছে ‘বাংলার উরফি জাভেদ’। এরপর ছিল মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস। এই অনুষ্ঠানের জন্য ডান্স পারফরম্যান্সের প্রস্তুতির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করার পর অনেকেই বলতে শুরু করেছেন, মনামী নাচতে পারেন না। অনেকে তো সহ্যই করতে পারছেন না তাঁকে। এবার বোঝা যাচ্ছে, অচিরেই হাই প্রোফাইল সেলেব হয়ে উঠেছেন মনামী। সম্প্রতি আবারও কিছু ছবি ইন্সটাগ্রামে সকলের সাথে ভাগ করে নিলেন তিনি।

মনামীর শেয়ার করা ছবিগুলিতে তিনি যথেষ্ট হাসিখুশি। তাঁর পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। টপটি স্লিভলেস। এর সাথে মনামী টিম আপ করেছেন লাল রঙের ট্রাউজার। ট্রাউজারটি একটু স্পেশ্যাল। উজ্জ্বল লাল রঙের ট্রাউজারের পিছনে একটি পকেটের উপর সাদা রঙে লেখা রয়েছে ‘লাক’ অর্থাৎ ভাগ্য। গলায় রয়েছে রূপোলি রঙের কিটি লকেট। পায়ে রয়েছে হলুদ রঙের পাম্পস। সিল্কি চুল খোলা রেখেছেন মনামী। বুটকাট ট্রাউজারে সত্তরের দশককে আবারও ফিরিয়ে এনেছেন মনামী। চোখে রয়েছে গ্রে রঙের ট্রান্সপারেন্ট সানগ্লাস। হোটেলের রুমে তোলা হয়েছে ছবিগুলি। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, কাজের সাথে তাঁর দারুণ একটি ‘স্ট্যাকেশন’-এর কথা।

মনামীর অনুরাগীরা তাঁর ছবির প্রশংসায় পঞ্চমুখ হলেও আবারও ধেয়ে এসেছে সমালোচনা। ট্রোলাররা লিখেছেন, সকলের ভাগ্য থাকে কপালে। কিন্তু মনামীর ভাগ্য তাঁর নিতম্বে। অনেকে মনামীর ঢোলা ট্রাউজার নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন।

তবে মনামী এই ধরনের সমালোচনাকে পাত্তা দেন না। আপাতত তিনি কাজ নিয়ে ব্যস্ত। আগামী দিনে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’-এ তাঁকে গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)