BollywoodHoop Plus

Hansika Motwani: যাঁর বিয়েতে নেচেছিলেন সেই ব্যবসায়ীর সাথেই সাতপাকে বাঁধা পড়লেন জনপ্রিয় টেলি নায়িকা

বলিউড থেকে কিছুটা দূরত্ব বজায় রাখলেও বর্তমানে দক্ষিণী ফিল্মে রাজত্ব করছেন হংসিকা মোতওয়ানি (Hansika Motwani)। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথেও যুক্ত তিনি। সোশ্যাল ওয়ার্কার হিসাবেও কাজ করেন হংসিকা। তবে একরকম চুপিসাড়েই সাতপাকে বাঁধা পড়লেন হংসিকা। বিয়ে করলেন দীর্ঘদিনের প্রেমিক সোহেল কাঠুরিয়া (Sohail Kathuria)-কে।

রবিবার, 4 ঠা ডিসেম্বর জয়পুরের মান্ডোটা ফোর্ট অ্যান্ড প‍্যালেসে সোহেলের সাথে সাতপাকে বাঁধা পড়লেন হংসিকা। তাঁদের রাজকীয় বিয়েতে ছিল আতসবাজির রোশনাই। সম্পূর্ণ সামাজিক রীতি-নীতি মেনে বিয়ে করেছেন হংসিকা ও সোহেল। এর আগে ভাইরাল হয়েছিল তাঁদের সঙ্গীতের ছবি যাতে গোলাপি রঙের লেহেঙ্গা-চোলিতে নজর কেড়েছিলেন কনে হংসিকা। এদিন ভাইরাল হয়েছে তাঁদের হলদি অনুষ্ঠানের ছবিও যাতে সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড সালোয়ার-কামিজ পরেছেন হংসিকা। সোহেল পরেছেন সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড পাঞ্জাবি। বিয়ের সময় লালচে-গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি পরেছিলেন হংসিকা। সোহেল পরেছিলেন আইভরি রঙের শেরওয়ানি।

বিয়ের মন্ডপ সাজানো হয়েছিল রাজকীয় ধরনে। পালিত হয়েছে মালাবদল, সিঁদুর দান ও অন্য আচার-অনুষ্ঠান। হংসিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে তাঁর কপালে চুম্বন করেন সোহেল। চোখে জল এসে গিয়েছিল অভিনেত্রীর। প‍্যারিসে আইফেল টাওয়ারের নিচে হাঁটু মুড়ে বসে হংসিকাকে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন সোহেল। দেরি করেননি হংসিকা। গ্রীসে ব্যাচেলর্স পার্টির পর ভারতে ফিরে এসে সোহেরের সাথে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Chipku Media (@chipkumedia)

হংসিকা অভিনেত্রী হলেও সোহেলের সাথে বিনোদন জগতের যোগ নেই। তিনি পেশায় ব্যবসায়ী। তবে হংসিকা সোহেলের দ্বিতীয় স্ত্রী। কিন্তু সোহেলের প্রথম বিয়েতে সকলের সাথে নেচেছিলেন হংসিকাও। তাঁর বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সেই পুরানো ভিডিও ভাইরাল হয়ে চলেছে ক্রমাগত।

 

View this post on Instagram

 

A post shared by Hansika Motwani (@ihansika)

whatsapp logo