whatsapp channel

করোনা পরিস্থিতিতে শ্যুটিংয়ে নেই কোনো নিরাপত্তা, টলিপাড়ার সচেতনতা নিয়ে প্রশ্ন তুললেন ‘শ্রীময়ী’

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। ঘড়িতে সন্ধ্যা ৭টা বাজলেই 'দেশের মাটি' ধারাবাহিক শেষ হলে মা কাকিমাদের এই ধারাবাহিক দেখা চাইই চাই। টিভির পর্দায় শ্রীময়ীর লড়াইয়ের গল্প দেখবার আগ্রহ সব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। ঘড়িতে সন্ধ্যা ৭টা বাজলেই ‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হলে মা কাকিমাদের এই ধারাবাহিক দেখা চাইই চাই। টিভির পর্দায় শ্রীময়ীর লড়াইয়ের গল্প দেখবার আগ্রহ সব বয়স্ক মা কাকিমাদের। । শ্রীময়ীর অদম্য জেদ, যে কোনও পরিস্থিতিতেই হার না মানবার দৃঢ়তা এগুলি দিয়ে শুরু হয় ধারাবাহিকের। শ্রীময়ীর কষ্ট দেখেই চোখ টেনেছে দর্শকদের। ছেলেমেয়েদের অবহেলা, স্বামীর উপেক্ষা, এমনকি স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্ক সব অতিক্রম করে ঘুরে দাঁড়িয়েছে শ্রীময়ী।

Advertisements

ডিভোর্সের পরও নিজের পায়ে দাঁড়িয়েছে, সংসার-সন্তানদের সামলেছে, উপেক্ষা করেনি শ্বশুর-শাশুড়িকেও। রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বন্ধুত্বের সম্পর্ক, জুনের সঙ্গে তাঁর রেষারেষি। অনেক চড়াই-উতরাই পেরিয়েও শ্রীময়ীর ছেলে আর মেয়েকে নিয়ে সংসার এগিয়ে চলেছে। আর তাতেই ধারাবাহিকের টিআরপি তালিকায় সেরা দশে নিজের স্থান করেছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

Advertisements

করোনার প্রবেশ ঘটেছে এখন শ্রীময়ীর অন্দরে। হ্যাঁ অভিনেত্রী ইন্দ্রাণী হালদার কোভিড আক্রান্ত হননি তবে তিনি সেটের অন্যান্য কলাকুশলীদের নিয়ে বেশ চিন্তায় আছেন। সম্প্রতি কিছুদিন আগেই কোভিড আক্রান্ত হয়েছিলেন ভরত কল। এছাড়া টলিপাড়ায় অন্যান ধারাবাহিকের বিভিন্ন কলাকুশলী যেমন শ্রুতি দাস, চৈতি ঘোষাল, অনামিকা সাহা, দিতিপ্রিয়া, কৌশিক গঙ্গোপাধ্যায় নানান অভিনেতা অভিনেত্রী কোভিড পজিটিভ।

Advertisements

এক সাক্ষাৎকারে অভিনেত্রী ইন্দ্রাণী করোনার এই ভয়াবহ পরিস্থিতি নিয়ে জানিয়েছেন, তিনি প্রতিদিন বাড়ি থেকে বেরিয়ে শ্যুটিং ফ্লোরে যেতে ভয় পান। তিনি মনে করেন, গত বছর লকডাউনের পর যে কোভিড স্বাস্থ্যবিধি আর নিয়ম মেনে ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়েছিল, সেই নিয়মগুলো এই পরিস্থিতিতে ফের ফিরিয়ে আনা খুবই দরকার। ফেডারেশন থেকে সিদ্ধান্ত না নিলে কিছুই করা যাবেনা। সকলেই এখন এই পরিস্থিতিতে এখন প্রযোজক-চ্যানেলের মন বুঝে চলছে। তিনি আরো বলেন, এই ভয়ঙ্কর পরিস্থিতিতে অভিনয় জগতের কলাকুশলীরা মরল না বাঁচল, তাতে কিছু আসে যায়না ফেডারেশন কর্তৃপক্ষের।

Advertisements

তিনি এও শ্রীময়ীর সেটে জানিয়ে দিয়েছেন, শ্যুটিং ফ্লোরে টেকনিশিয়ান আর্টিস্ট আর মেক আপ আর্টিস্টরা মুখে মাস্ক বা ফেসশিল্ড পরে না থাকলে, তিনি শ্যুটিং করবেননা। শ্রীময়ীর সেটে যদিও এই নিয়ম মানা হয় পাশে অন্য ধারাবাহিকের সেটে এইসব নিয়ম কিছুই মানা হচ্ছেনা অভিযোগ অভিনেত্রীর। উল্লেখ্য এর আগে চৈতি ঘোষাল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অনেক কলাকুশলী মুখ্ব মাস্ক ছাড়া ঘুরছেন, আবার অনেকে জ্বর হলে ওষুধ খেয়ে কাজে আসছেন কোনো রকম টেস্ট না করে। এর জের করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। অভিনেত্রী ইন্দ্রাণী হালদার অনুরোধ করেছেন সকলকে সব নিয়ম মানতে। আর শিল্পী-পরিচালক-প্রযোজকরা কড়া হতে হবে নাহলে পরিস্থিতি সামাল দেওয়া যাবেনা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media