whatsapp channel

মহানায়কের পরিবারে ফের বিয়ের সানাই, গাঁটছড়া বাঁধছেন ত্বরিতা-সৌরভ

মাঘেই চার হাত এক হতে চলেছে সারদার মায়ের। পর্দায় মেয়ের বিয়ে দিলেও রিয়েল লাইফে নিজেই বিয়ে করতে চলেছেন তিনি। আজ্ঞে হ্যাঁ, 'করুণাময়ী রানি রাসমণি'তে সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন ত্বরিতা।…

Avatar

HoopHaap Digital Media

মাঘেই চার হাত এক হতে চলেছে সারদার মায়ের। পর্দায় মেয়ের বিয়ে দিলেও রিয়েল লাইফে নিজেই বিয়ে করতে চলেছেন তিনি। আজ্ঞে হ্যাঁ, ‘করুণাময়ী রানি রাসমণি’তে সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন ত্বরিতা। চলতি বছরের চলতি মাসে এই অভিনেত্রী গাঁটছড়া বাঁধতে চলেছেন তরুণ কুমারের নাতি অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের পর আবারও বিয়ের সানাই উত্তম বংশে।

১৩ জানুয়ারি ছিল এই জুটির সংগীত অনুষ্ঠান। এদিন উপস্থিত ছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, জুহি সেনগুপ্ত সহ আরো অনেকে। ১৪ জানুয়ারি চলে মেহেন্দি অনুষ্ঠান। এবং এর ২৪ ঘন্টার মধ্যে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। ১৫ জানুয়ারি অর্থাৎ আজ আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসতে চলেছে বিয়ের আসর এবং ১৭ ই জানুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন।

জানা গিয়েছে, দাদার মতন ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন সৌরভ, মানে সনাতনী বাঙালি ধুতি-পঞ্জাবিতে মাত করবেন তিনি। অন্যদিকে ত্বরিতা চট্টোপাধ্যায় সাজবেন টুকটুকে লাল বেনারসি দিয়ে এবং রিসেপশনের দিন সাজবেন লেহেঙ্গায়।

প্রসঙ্গত ২০১৭ সালে অভিনয়ের সূত্রেই সৌরভ ও ত্বরিতার আলাপ। তারপর শুরু হয় বন্ধুত্ব ও তারপর প্রেম। সেই প্রেম এখন পরিনতি পেতে চলেছে বিয়েতে। উল্লেখ্য, ত্বরিতা বর্তমানে সারদার মায়ের চরিত্রে অভিনয় করলেও আরও অনেক ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে। নিউট্রিশন নিয়ে মাস্টার্স করতে করতে অভিনয় জগতে তাঁর হাতেখড়ি হয়। পড়াশুনো চকালিন ‘অপুর কথা’ বলে একটা সিরিয়াল করতেন। এরপর তাঁকে দেখা গিয়েছে ‘দেবী চৌধুরাণী’, ‘তুমি আসবে বলে’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘ভজগোবিন্দ’ সহ বেশ কিছু ধারাবাহিকে। এমনকি ‘বিসর্জন’ ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন তরুণ কুমারের এই নাতবউ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media