whatsapp channel

পুজোর ক্রাশ নয়, এবার প্রেমে পড়তে চান দেবচন্দ্রিমা!

বারোয়ারি পুজোর মন্ডপে পুজোর প্রেম সেকালেও ছিল, একালেও আছে। প্রেম না হলেও ‘ক্রাশ’ তো অবশ্যই রয়েছে। সারা বছর জিনস-টপ পরে ঘোরা মেয়েটি যখন অষ্টমীর দিন শাড়ি পরে মন্ডপে অঞ্জলি দিতে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বারোয়ারি পুজোর মন্ডপে পুজোর প্রেম সেকালেও ছিল, একালেও আছে। প্রেম না হলেও ‘ক্রাশ’ তো অবশ্যই রয়েছে। সারা বছর জিনস-টপ পরে ঘোরা মেয়েটি যখন অষ্টমীর দিন শাড়ি পরে মন্ডপে অঞ্জলি দিতে আসে, তখন তার চারপাশে পরিচিত ছেলেদের ক্রাশ হয়ে ওঠে সে নিজের অজান্তেই। কখনও ভিড়ের মাঝে পাঞ্জাবি পরা ছেলেটিকে ভালো লেগে যেতেই পারে কোনো মেয়ের। তবে লকডাউনের পর থেকে বেড়ে গিয়েছে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা। এখন প্রায় প্রত্যেকেই বলেন, সম্পর্কটা ওয়ার্ক করল না। দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)-এর সাথে একসময় ছিল সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর সম্পর্ক। কিন্তু কোনো অজানা কারণে ব্রেক-আপ হয়ে যায় তাঁদের।

Advertisements

একসময়ের সহ-অভিনেতা রিজওয়ান (Rizwan)-এর সাথে দেবচন্দ্রিমার বন্ধুত্ব যথেষ্ট গাঢ়। কিন্তু স্টুডিওপাড়ার একাংশ মনে করেন, তাঁরা সম্পর্কে রয়েছেন। ছোটবেলায় যখন দেবচন্দ্রিমা স্কুলে পড়তেন, তখন পুজোর প্রেমের উত্তেজনা ছিল। কিন্তু বয়স বাড়ার সাথে সাথেই বদলে গিয়েছে সবকিছু। বর্তমানে সম্পর্কে বিশ্বাস রয়েছে দেবচন্দ্রিমার। কাউকে ভালোবেসে সম্পর্কে যেতে রাজি তিনি। কিন্তু ভালো লাগা লুকিয়ে ঘুরে বেড়াতে রাজি নন। বর্তমানে দেবচন্দ্রিমা সিঙ্গল। কখনও তাঁর মনে হয় সম্পর্কে যাওয়া উচিত। কখনও মনে হয়, একাই ভালো আছেন। প্রতি বছর কলকাতার বাইরে বেড়াতে গেলেও চলতি বছর পুজোর চারটে দিন কলকাতায় থাকবেন দেবচন্দ্রিমা।

Advertisements

এবার প্রচুর ঘোরার ও ঠাকুর দেখার ইচ্ছা রয়েছে। আড্ডা দেবেন বন্ধুদের সাথেও। প্রতি বছর বাইরে বেড়াতে যাওয়ার ফলে মিস হয়ে যায় সিঁদুর খেলা। এবার দেবলীনা কুমার (Devleena Kumar)-এর সাথে সিঁদুর খেলতে ত্রিধারায় যাবেন দেবচন্দ্রিমা। তবে পুজো শপিং এখনও শুরু করেননি তিনি। ‘সাহেবের চিঠি’ অফ এয়ার হওয়ার পর বর্তমানে একাধিক ওয়েব সিরিজে অভিনয় করছেন দেবচন্দ্রিমা। জিৎ (Jeet) অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এও দেখা যাবে তাঁকে।

Advertisements

পাশাপাশি মুম্বইয়েও দেবচন্দ্রিমাকে মাঝে মধ্যেই যেতে হচ্ছে। কারণ সেখানেও চলছে কাজের কথা।

Advertisements

whatsapp logo
Advertisements