BollywoodHoop Plus

করোনা নিয়ে বাড়ছে সংশয়, ভাইরাসে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা গোবিন্দ, উদ্বিগ্ন ভক্তরা

মুম্বাইতে এখন করোনার চাষ বললে কিছু না। বলিউড সিনে ইন্ডাস্ট্রিতে একের পর এক করোনার থাবা বসেই চলেছে।। আজ সকালেই সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার দুঃসংবাদ জানিয়েছিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। বেলা বাড়তে না বাড়তেই বলিপাড়াতে আরো এক দুঃসংবাদ। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯০ দশকের বিখ্যাত অভিনেতা গোবিন্দ আহুজা।

সুপারস্টারের মুখপাত্র এক ভারতীয় সংবাদমাধ্যম এই দুঃসংবাদ নিশ্চিত করেছেন। অভিনেতা গোবিন্দের মুখপাত্র বলেছেন, করোনা থেকে বাঁচতে সবরকম সতর্কতাই নেওয়া হয়েছিল। কিন্তু শেষরক্ষা আর হলনা। করোনায় আক্রান্ত হলেন গোবিন্দ আহুজা। তাঁর শরীরে কোভিডের সামান্য উপসর্গ দেখা দিয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি। ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে অভিনেতার।

সম্প্রতি কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছিলেন অভিনেতার স্ত্রী সুনীতা আহুজা। তাঁর করোনা রিপোর্ট এখন নেগেটিভ এসেছে। মুখপাত্র সকলকে অনুরোধ জানিয়েছেন, সম্প্রতি যারা অভিনেতার সংস্পর্শে এসেছেন, তারা যেন কোভিড টেস্ট করিয়ে নেন। এবং সবধরনের সতর্কতা অবলম্বন করেন। পাশাপাশি দেশ-বিদেশের সকল অনুরাগীদের কাছে গোবিন্দর সুস্থতা কামনা করে আশীর্বাদ চেয়েছেন। এই খবর পেতেই অভিনেতার অনুরাগীরা বেশ চিন্তায় আছেন। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। আহুজা বাড়িতে গোবিন্দর বাড়ির অন্যান্য সদস্যেরও করোনা টেস্ট করা হয়েছে। তাদের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।

রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে মোট ৫১৩ জনের। গতকাল দৈনিক মৃত্যুর সংখ্যা ছিল ৭১৪। দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই দেশে এখনও পর্যন্ত  করোনায় মৃত্যু হয়েছে ১ লক্ষ ৬৪ হাজার ৬২৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ২৪ লক্ষ ৮৫ হাজার ৫০৯। এরই মধ্যে করোনাকে জয় করে সুস্থ হয়েছেন প্রায় ১ কোটি ১৬ লক্ষ ২৯ হাজার ২৮৯। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা হয়েছে ৯৩ হাজার ২৪৯ জন। আবার অনেকে ভ্যাক্সিন নিয়ে স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে এসেছেন।

whatsapp logo