whatsapp channel

Shilpa Shetty: মাথার পিছনের দিকের চুল সম্পূর্ণ মুড়িয়ে ফেললেন অভিনেত্রী শিল্পা শেঠি, রইলো ভিডিও

বলিউড এই মুহূর্তে আবারও সরগরম হয়ে উঠেছে রাজ কুন্দ্রা (Raj kundra) ও শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে নিয়ে। শিল্পা ও রাজের বিরুদ্ধে যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে থানায় মামলা দায়ের…

Avatar

HoopHaap Digital Media

বলিউড এই মুহূর্তে আবারও সরগরম হয়ে উঠেছে রাজ কুন্দ্রা (Raj kundra) ও শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে নিয়ে। শিল্পা ও রাজের বিরুদ্ধে যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। কিন্তু এই সমস্ত কিছুর মাঝেও শিল্পা প্রমাণ করলেন, কোনো কিছুই তাঁকে দমাতে পারে না। ছোট্ট মেকওভারের সাথে তিনি শুরু করলেন ওয়ার্কআউট।

শিল্পা বরাবর ফিটনেস সচেতন। একই সঙ্গে তাঁর লুক নিয়েও তিনি এক্সপেরিমেন্ট করেন। এবার তিনি নিজের চুলের ব্যাকের স্ক‍্যাল্পের অংশ সম্পূর্ণ শেভ করে ফেলেছেন। তবে চুল খোলা থাকলে তা বোঝা সম্ভব নয়। কিন্তু শিল্পা যখন তাঁর চুল পনিটেল করছেন তখন তাঁর এই স্টাইল বোঝা যাচ্ছে। চুলে পনিটেল বেঁধে ওয়ার্কআউট করতে শুরু করেছেন শিল্পা। তাঁর পরনে রয়েছে কালো রঙের নেটের ওয়ার্কআউট লেগিংস যার পিছনে ইংরাজিতে লেখা রয়েছে ‘পিঙ্ক’। এর সাথে মানানসই করে শিল্পার পরনে রয়েছে গ্রে রঙের স্লিভলেস স্পোর্টস টপ যাতে সাদা অক্ষরে ইংরাজিতে লেখা রয়েছে, শান্তি যথেষ্ট শক্তিশালী। পায়ে রয়েছে প‍্যাস্টেল শেডের স্নিকার্স। নিজের ওয়ার্কআউটের ইন্সটাগ্রাম রিল শেয়ার করে শিল্পা লিখেছেন, তিনি রিস্ক না নিয়ে বাঁচতে চান না। অনেক দোটানার পর তিনি নিজের এই নতুন হেয়ারস্টাইল করিয়েছেন। একই সঙ্গে তিনি নতুন অ্যারোবিক ওয়ার্কআউট শুরু করেছেন।

এই অ্যারোবিক ওয়ার্কআউটটির নাম ট্রাইবাল স্কোয়াটস। এই ওয়ার্কআউটের ফলে শরীরের লোয়ার মাসলের শক্তি বাড়ে। একই সঙ্গে শিল্পা জানিয়েছেন, এই ওয়ার্কআউটটি করার পদ্ধতি। এরপর তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর ট্রেনারকে। দক্ষিণী তারকা অভিমন‍্যু (Abhimanyu) ও ডান্স কোরিওগ্রাফার টেরেন্স (Tereence) শিল্পাকে আবারও স্বমহিমায় ফিরতে দেখে খুশি।

নবরাত্রির অষ্টমীতে শিল্পা নিজের বাড়িতে ‘কঞ্জক’ পুজোর আয়োজন করেছিলেন। পুজোর প্রথা অনুযায়ী শিল্পা কয়েকজন শিশুকন‍্যা ও পুত্রদের ‘জয় মাতা দি’ লেখা স্টোল উপহার দিয়েছেন। এরপর তাদের সবাইকে সারিবদ্ধ ভাবে বসিয়ে নিজের হাতে পরিবেশন করে পুরী, চানা এবং হালুয়া খাইয়েছেন। তাঁর এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়াও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শিশুদের কপালে টিকা দিয়ে বরণ করার পর তাদের আরতি করছেন শিল্পা। হাসিমুখে শিশুরা তাকিয়ে আছে শিল্পার দিকে। ‘কঞ্জক পূজা’ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

নবরাত্রি উপলক্ষ্যে শিল্পা ও তাঁর পুত্র ভিয়ান (Viaan) ও কন্যাসন্তান সামিশা (Samisha)-র আরতি করার ছবি ভাইরাল হলেও রাজকে দেখা যায়নি। রাজ জামিনে মুক্ত হওয়ার পর এখনও অবধি তাঁর সঙ্গে শিল্পা কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media