whatsapp channel

Sourav Ganguly: বাজারদরের হিসেব রাখেন সৌরভ! জানেন আলু, কচি পাঁঠা, রান্নার গ্যাসের সঠিক দাম?

কি ভেবেছেন দাদা অর্থাৎ মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) সেলিব্রিটি বলে বাজার দরের হিসেব রাখেন না? তিনি হয়তো থলে হাতে মাছ বাজার বা সবজি বাজার যান না, কিন্তু প্রত্যেকটা আনাজের…

Avatar

HoopHaap Digital Media

কি ভেবেছেন দাদা অর্থাৎ মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) সেলিব্রিটি বলে বাজার দরের হিসেব রাখেন না? তিনি হয়তো থলে হাতে মাছ বাজার বা সবজি বাজার যান না, কিন্তু প্রত্যেকটা আনাজের দাম তার মুখস্থ। আর হবে নাই বা কেন? তিনি আদপে একজন বাঙালি, আর বাঙালি মানেই খাদ্য রসিক, ঠিক সেই জন্য বাজারের হিসেব তিনিও রাখেন।

আপনি হয়তো রোজ বাজার করেন তাই সবজির দাম আপনার জানা, কিন্তু যিনি নিয়মিত বাজারে যান না, তিনিও যে দিব্যি দাম বলে দিতে পারেন এটা ভেবেই অবাক হচ্ছেন তাই না? এই ব্যাপারে আপনিও কাবিল হতে পারেন যদি মাঝে মধ্যে সোনা রূপোর দাম জানার পাশাপাশি সবজির দাম জানার চেষ্টা করেন। যাইহোক, দাদার কাছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার একগুচ্ছ দামের প্রশ্ন রেখেছিলেন, যেই দাম সৌরভ গঙ্গোপাধ্যায় অক্ষরে অক্ষরে সঠিক বলেন।

দাদা এই মুহূর্তে দাদাগিরি সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) করছেন।তার এই রিয়্যালিটি শো যথেষ্ট জনপ্রিয়। বিভিন্ন খেলা ও খেলা শেষে পুরস্কার এই অনুষ্ঠানকে রাতারাতি জনপ্রিয় করে তুলেছে। প্রায় সময় সেলিব্রিটিরা আসেন তাদের নতুন ছবির প্রচার করার জন্য। সম্প্রতি এসেছিলেন ‘অনুসন্ধান’ ছবির পরিচালক, অভিনেতা, অভিনেত্রীরা। এর মধ্যে ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়, পায়েল সরকার, ঋদ্ধি সেন, প্রিয়াঙ্কা সরকার।

প্রিয়াঙ্কা নিজে একজন সংসারী মানুষ। ছেলে সহজকে নিয়ে তার সংসার। তাই সাংসারিক হিসেব তার জানা, কিন্তু দাদা কতটা ওয়াকিবহাল সেই হিসেব নিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। তিনি দাদাকে জিজ্ঞাসা করেন ১ কেজি চন্দ্রমুখী আলুর দাম কত? জিজ্ঞাসা করেন কাকড়ার দাম কত? এও জিজ্ঞাসা করেন সর্ষের তেল কত? এমনকি যখন মটনের দাম জিজ্ঞাসা করেন তখন দাদা পাল্টা বলেন কচি পাঁঠা নাকি রেওয়াজি খাসি? বেশ মজাদার জমজমাট পর্ব চলে দাদাগিরি সিজন ৯ এর এই অনুসন্ধান পর্ব। যদিও, বর্তমানে প্রিয়াঙ্কা সরকার হাসপাতালে ভর্তি রয়েছেন, তিনি শ্যুটিং চলাকালীন পায়ে গুরুতর চোট পান এবং তার পায়ে অপারেশন হয়। ডাক্তারি সূত্রে জানা গিয়েছে এখনও সম্পূর্ণ সুস্থ হতে ৬ মাস লাগবে প্রিয়াঙ্কার।

Avatar