whatsapp channel

Madhumita Sarcar: পোশাকে সরতেই থাইয়ের ফাঁকে উন্মুক্ত মধুমিতার গোপন জিনিস

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন।…

Avatar

Sourish Das

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন।

বাংলা টিভি সিরিয়াল ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার শুরু করে বর্তমানে টলিউডের এক অত্যন্ত পরিচিত নাম হয়ে উঠেছেন মধুমিতা সরকার। তিনি বর্তমানে একাধিক সিনেমাতে কাজ করেছেন যা সুপারহিট প্রমাণিত হয়েছে। তার কিউট এক্সপ্রেশন এবং সুন্দরী চেহারা ব্যাপক পছন্দ হয় নেট নাগরিকদের। সিনেমা সিরিয়ালের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি এমন কিছু ছবি পোস্ট করে থাকেন যা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি এই মধুমিতা সরকার আবার সোশ্যাল মিডিয়া দরবারে চর্চায় এসেছেন তার নতুন ইনস্টাগ্রাম পোস্ট এর জন্য।

আপনাদের জানিয়ে রাখি মাঝে মাঝেই এই টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার বোল্ড অবতারে ফটোশুট করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে। ছবিতে দেখা গিয়েছে কালো রঙের একটি ডিজাইনার ছোটখাটো পোশাক পরেছেন অভিনেত্রী যার মাঝখান দিয়ে তার ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। এমনকি উন্মুক্ত ছিল থাইয়ের ফাঁকে গোপন ট্যাটু। একটি আয়না জড়িয়ে ধরে লাস্যময়ী পোজ দিয়ে ফটোশুট করেছেন।

অভিনেত্রী এই ইনস্টাগ্রাম পোস্ট করতেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ফ্যানরা। আপনি শুনলে অবাক হবেন যে এই ছবিটি প্রায়ই ৪০ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। এছাড়াও অনেকেই কমেন্ট করে অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনি যদি মধুমিতা সরকারের এই ভাইরাল পোস্ট দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

whatsapp logo