BollywoodHoop Plus

Mouni Roy: শরীরে জড়ানো একটুকরো কাপড়, মৌনির স্নানের ভিডিও দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

বাংলা থেকে উঠে গিয়ে বি-টাউন মাত করেছেন অনেকেই। মৌনি রায় (Mouni Roy) তাদের মধ্যে অন্যতম। উত্তরবঙ্গের ছোট্ট শহর কোচবিহার থেকে উঠে আসা। কিন্তু এখন মুম্বাইয়ের নামজাদা অভিনেত্রীদের তালিকায় উঠেছে তার নাম। ছোট থেকেই যার স্বপ্ন ছিল টিনসেল-নগরী মুম্বাই। আর সেখানে পৌঁছে একপ্রকার সাড়া ফেলেছেন অভিনেত্রী। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে খলনায়িকার চরিত্রে সদর্পে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন কোচবিহারের মৌনী। বর্তমানে আরো একাধিক কাজ হতে নিয়েছেন। একসাথে পাল্লা দিয়ে টলিউডেও দেখা দিয়েছেন এই অভিনেত্রী।

তবে শুধু ক্যামেরা-লাইট-সাউন্ড-এর মধ্যে নিজেকে আবদ্ধ রাখতে এক্কেবারেই চাননা অভিনেত্রী। বরং নিজেকে আর বেশি করে মেলে ধরতে পছন্দ করেন তিনি। তাই এবার তাকে দেখা গেল এক মিউজিক ভিডিওতে। এক্কেবারে খোলামেলা লুকে এই ভিডিওতে দেখা গেল অভিনেত্রীকে। আর তার সঙ্গে রাজার সাজে এই ভিডিওতে দেখা গেল গায়ক জুবিন নটিয়ালকে (Jubin Nautiyal)। ‘দোতারা’ গানের ভিডিওতে দেখা গেল দুজনকে। গানটি গেয়েছেন গায়ক জুবিন নটিয়াল এবং পায়েল দেব (Payel Dev)। গানটির টিজার ইতিমধ্যে রিলিজ করা হয়েছে মিউজিক কোম্পানি টি-সিরিজের পক্ষ থেকে। আর শুরুতেই নেট দুনিয়ায় আলাদাই সেনসেশন তৈরি করেছে এই গানের ভিডিওর টিজার।

টিজার ভিডিওতে একাধিক সাজে দেখা গেছে দুজনকেই। ভিডিওর প্রথমেই দেখানো হয়েছে যে এটি ২০০ খ্রীষ্ঠপূর্বের দৃশ্য। আর শুরুতেই একটুকরো তোয়ালে গায়ে জড়িয়ে স্নানঘর থেকে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন মৌনি। রাজকীয় স্নানঘর নানা ফুল ও সজ্জায় সুসজ্জিত। সেসবের মাঝে বসে স্নান করছেন এই অভিনেত্রী। এছাড়াও গানের নানা পর্যায়ে নানা রূপে দেখা গেছে তাকে। কখনো লাল ডিজাইন্ড লেহেঙ্গায় দেখা গেছে তাকে, কখনো আবার স্লিভলেস ব্লাউজের সঙ্গে দুধসাদা ফিনফিনে শাড়িতে দেখা দিয়েছেন তিনি। অন্যদিকে জুবিনের পরণে রয়েছে রাজকীয় পাঞ্জাবি, ধুতি, মাথায় রাজার পাগড়ি। সব মিলিয়ে গানের টিজার জুড়ে আগেকার দিনের রাজমহলের দৃশ্য দেখা গেছে। আর এই ভিডিও সামনে আসতেই নেটিজেনরা পাগলের মতো ভালোবাসা উজাড় করেছেন দুজনের প্রতি।

প্রসঙ্গত, এই প্রথম নয়, গায়ক জুবিন নটিয়ালের সঙ্গে এর আগেও একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে মৌনি রায়কে। এর আগে ‘দিল গলতি কর ব্যায়ঠা হ্যায়’ গানে দেখা গেছে অভিনেত্রীকে। এই গান সুপারহিট ছিল সেই সময়ে। আর এই গানও একইভাবে সুপারহিট হবে বলে আশা নির্মাতাদের। জানা গেছে, ২১ শে মার্চ মুক্তি পাবে এই মিউজিক ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা