whatsapp channel

বাগদান হয়েও ভেঙে যায় সম্পর্ক, রবীনার সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রথম বার মুখ খুললেন অক্ষয়

বলিউডে সম্পর্ক ভাঙাগড়া অত্যন্ত স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। আশি নব্বইয়ের দশক থেকে এখনো পর্যন্ত খুব কম তারকাই আছেন, যাঁদের জীবনে একবারই প্রেম এসেছে এবং তাঁকেই জীবনসঙ্গিনী বানিয়েছেন তাঁরা। নব্বইয়ের দশক…

Avatar

Nirajana Nag

বলিউডে সম্পর্ক ভাঙাগড়া অত্যন্ত স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। আশি নব্বইয়ের দশক থেকে এখনো পর্যন্ত খুব কম তারকাই আছেন, যাঁদের জীবনে একবারই প্রেম এসেছে এবং তাঁকেই জীবনসঙ্গিনী বানিয়েছেন তাঁরা। নব্বইয়ের দশক থেকে এখনো পর্যন্ত ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে রাজত্ব করছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। বাস্তব জীবনে প্রাক্তন অভিনেত্রী টুইঙ্কল খান্নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তবে টুইঙ্কলের আগেও একাধিক নারী এসেছে তাঁর জীবনে। কিন্তু প্রেম টেকেনি একটিও। সম্প্রতি সেই সব বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অক্ষয়।

সম্প্রতি নিজের জীবনে বিচ্ছেদের কথাগুলি বলতে গিয়ে অক্ষয় বলেন, তাঁর বিয়ের আগে দু তিন বার ব্রেকআপ হয়েছে। প্রতিবারই নিজেকে শরীরচর্চায় ডুবিয়ে দিতেন তিনি। বেশি বেশি করে ব্যায়াম করতেন। মনের মধ্যে জমে থাকা রাগ, ক্ষোভ এভাবেই রূপান্তর করতেন বলে মন্তব্য করেন অক্ষয়। তিনি আরো বলেন, ওয়ার্ক আউট মোডে চলে যেতেন তিনি একেবারে। সেই সঙ্গে কবজি ডুবিয়ে খেতেনও তিনি। অক্ষয়ের কথায়, একজন মার্শাল আর্টিস্টের বিচ্ছেদের পর এটাই করা উচিত বলে মত তাঁর।

বাগদান হয়েও ভেঙে যায় সম্পর্ক, রবীনার সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রথম বার মুখ খুললেন অক্ষয়

বলিউডে শিল্পা শেট্টি, রবীনা ট্যান্ডন, পূজা বাত্রার মতো অভিনেত্রীদের সঙ্গে নাম জড়িয়েছিল অক্ষয়ের। তবে এঁদের মধ্যে রবীনার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সবথেকে বেশি চর্চা হয়। সে সময়ে বলিউডে অক্ষয় রবিনার সম্পর্ক কারোরই অজানা ছিল না। শুধু যে তাঁদের মধ্যে প্রেম ছিল এমনটা নয়, বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন তাঁরা। ১৯৯৫ সালে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন অক্ষয় রবীনা। এমনকি শোনা গিয়েছিল, তাঁদের নাকি বাগদানও হয়ে গিয়েছে। কিন্তু শেষমেষ আর বিয়েটা হয়ে ওঠেনি। দুজনেই ভিন্ন ভিন্ন মানুষকে বেছে নিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে।

অক্ষয় রবীনার সম্পর্ক ভাঙার নেপথ্যের কারণ হিসেবে শোনা গিয়েছিল, অভিনেতার একাধিক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি রবীনা। টুইঙ্কল খান্নার সঙ্গে তাঁর মেলামেশা ভালো ভাবে নেননি অভিনেত্রী। পরবর্তীতে এক সাক্ষাৎকারে রবীনা বলেছিলেন, অক্ষয়ের সঙ্গে যখন তাঁর বিচ্ছেদ হয় তখন তিনি সম্পূর্ণ ভেঙে পড়েছিলেন মানসিক ভাবে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই