whatsapp channel

Srabanti Chatterjee: প্রতিদিন একই মেনু খাওয়া উচিত নয়, নয়া ফটোশ্যুটে বার্তা শ্রাবন্তীর

শ্রাবন্তী (Srabanti Chatterjee)- কে নিয়ে বিতর্কের কোনো শেষ নেই। তাঁর প্রাক্তন স্বামী রোশন (Roshan Singh) প্রতিদিন সেই বিতর্কে ইন্ধন যুগিয়ে যান। কিন্তু শ্রাবন্তীর তাতে কোনো হেলদোল নেই। বরং তিনি নিজের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী (Srabanti Chatterjee)- কে নিয়ে বিতর্কের কোনো শেষ নেই। তাঁর প্রাক্তন স্বামী রোশন (Roshan Singh) প্রতিদিন সেই বিতর্কে ইন্ধন যুগিয়ে যান। কিন্তু শ্রাবন্তীর তাতে কোনো হেলদোল নেই। বরং তিনি নিজের মতো করে বাঁচেন। সম্প্রতি শ্রাবন্তী নিজের কয়েকটি ঝলমলে ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

Advertisements

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল-সাদা-কালো লেহেঙ্গা-চোলি যার ডিজাইনটি ফ্লেয়ারড। শ্রাবন্তী পোশাকের দোপাট্টাটি আলতো করে ধরে আছেন যাতে রয়েছে অনেকগুলি ঝুল্লি। শ্রাবন্তী ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ফ্যাশন খাবারের মতো, প্রতিদিন একই মেনু খাওয়া উচিত নয়। শ্রাবন্তী ছবিতে যে পোশাকটি পরেছেন, সেটি ‘ইউভ ফ্যাশন’-এর। এই সংস্থার কর্ণধার নুসরত জাহান (Nusrat Jahan)-এর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)।

Advertisements

Advertisements

শ্রাবন্তীর মালদ্বীপে ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়েছিল। এবার ভাইরাল হল তাঁর একটি ইন্সটাগ্রাম রিল যেটি মালদ্বীপ থেকে শেয়ার করা হয়েছে। রিলে শ্রাবন্তীর পরনে রয়েছে সাদা শার্ট। সি-বিচে দাঁড়িয়ে ‘তেরি ওর’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিলটি তৈরি করেছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, মালদ্বীপে শ্রাবন্তীর বিশেষ বন্ধু অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-ও গেছেন তাঁর সাথে। এছাড়াও শ্রাবন্তীর পুত্র অভিমন‍্যু (Abhimanyu Chatterjee) ও তাঁর গার্লফ্রেন্ড দামিনী (Damini)-ও এবার শ্রাবন্তীর সফরসঙ্গী হয়েছিলেন।

Advertisements

কিছুদিন আগে রিলিজ করেছে শ্রাবন্তী ও সোহম (Soham) অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। এটি একটি সাসপেন্স থ্রিলার। শ্রাবন্তী ও সোহম এই সিরিজে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বাংলাদেশের ফিল্ম ‘বিক্ষোভ’-এ শান্ত খান (Shanto khan)-এর বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media