whatsapp channel

Rhea Chakraborty: সুশান্ত পর্ব অতীত, বিলাসবহুল হলিডে হোমে ছুটি কাটাচ্ছেন রিয়া চক্রবর্তী, প্রতি রাতের ভাড়া জানেন!

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), গত দুই বছর ধরে এই নামটি নেটদুনিয়ায় বারবার ঘুরে ফিরে এসেছে। তাঁকে যত না অভিনেত্রী হিসাবে মানুষ চেনেন, তার থেকে বেশি চেনেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর বান্ধবী হিসাবে।

Avatar

HoopHaap Digital Media

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), গত দুই বছর ধরে এই নামটি নেটদুনিয়ায় বারবার ঘুরে ফিরে এসেছে। তাঁকে যত না অভিনেত্রী হিসাবে মানুষ চেনেন, তার থেকে বেশি চেনেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর বান্ধবী হিসাবে। আপাতত স্বপ্ননগরী মুম্বইয়ের কোলাহল থেকে বেশ কিছুটা দূরে আলিবাগের একটি হলিডে হোমে ছুটি কাটাচ্ছেন রিয়া।

সম্প্রতি রিয়ার সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিয়া এমন কিছু আয় করেন না। কিন্তু বিলাসবহুল হলিডে হোমে তাঁকে ছুটি কাটাতে দেখে চমকে উঠেছেন নেটিজেনদের একাংশ। হলিডে হোমে রয়েছে একটি বড় সুইমিং পুল। রিয়ার শেয়ার করা ছবিতে তাঁকে পুলের ধারে যোগাসন করতে দেখা যাচ্ছে। হলিডে হোমটি বাগান ঘেরা। সেখানে রিয়ার বেডরুমটিও অত্যন্ত আধুনিক। সেখানে রয়েছে গদিওয়ালা বড় খাট, দামি কাঠের আসবাব, সোফা, চেয়ার ও টেবিল। সেই ঘরের অতিকায় জানলায় চোখ রাখলে দেখা যাচ্ছে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য। শোনা গেছে, এই হলিডে হোমটির ঘর প্রতি এক রাতের ভাড়া পঁয়ত্রিশ হাজার দু’শো টাকা। তবে এই মুহূর্তে রিয়ার সঙ্গে ওই হলিডে হোমে কে বা কারা রয়েছেন তা জানা যায়নি।

মহেশ ভাট (Mahesh Bhatt)-এর অন্যতম ঘনিষ্ঠ রিয়া। সুশান্তের মৃত্যু রহস্যে তিনিও জড়িয়ে রয়েছেন। 2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এরপর কুপার হাসপাতালে সুশান্তের পোস্টমর্টেম হলে জানা যায়, তিনি আত্মহত্যা করেছেন। অথচ তাঁর শরীরে ছিল একাধিক আঘাতের চিহ্ন। সুশান্তকে শেষ দেখা দেখতে রিয়া এলেও অন্তিম ক্রিয়ায় অংশগ্রহণ করেননি তিনি। রিয়া বরাবর নিজেকে সুশান্তের প্রেমিকা বলে দাবি করলেও সুশান্ত কিন্তু তা নিয়ে কোনোদিন মুখ খোলেননি।

সুশান্তের পরিবারের দাবিতে অনেক টানাপোড়েন পর সুশান্তের মৃত্যু ঘটনায় শুরু হয় সিবিআই তদন্ত। তদন্তে সামিল এনসিবি-র আধিকারিকরা জানতে পারেন, সুশান্তকে ড্রাগের নেশা ধরিয়েছিলেন রিয়া। এমনকি 2020 সালে লকডাউনের সময় সুশান্ত ও রিয়া কয়েক কিলো নিষিদ্ধ মাদকের অর্ডার দিয়েছিলেন। রিয়াকে জেরা করার সময় তাঁর বয়ানে অসঙ্গতি ধরা পড়ে। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক সন্দেহজনক ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার হয়। এরপর রিয়া ও তাঁর ভাই শৌভিক (Showvik)—কে গ্রেফতার করে এনসিবি। বায়কুল্লা জেলে প্রায় এক-দেড় মাস কাটানোর পর জামিনে মুক্ত হলেও রিয়া দেশের বাইরে যাওয়ার অনুমতি পাননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media