BollywoodHoop Plus

Bollywood: মুম্বইতে ভাড়া থাকতে প্রতি মাসে কত টাকা গুনতে হয় বলিউড তারকাদের!

মুম্বইকে বলা হয় মায়ানগরী। ফিল্ম ইন্ডাস্ট্রির শুরুর দিকে নায়ক-নায়িকা সহ কূশীলবদের স্বপ্ন থাকত তৎকালীন বম্বের বুকে একটি নিজস্ব ফ্ল্যাট। যাঁদের ক্ষমতা থাকত তাঁরা বাংলো কিনতেন। তাঁদের মৃত্যুর পর অনেক সময় উত্তরাধিকারী না থাকলে সেগুলি হাত বদল হয়ে বর্তমানে বাস করছেন অন্য কেউ। কখনও আবার উত্তরাধিকারীরা ফিল্ম ইন্ডাস্ট্রির জাঁকজমক থেকে দূরে দেশের বাইরে চলে গিয়েছেন সম্পত্তি বিক্রি করে। কিন্তু বর্তমানে বহু তারকা মুম্বইয়ে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন।

অনেকে মনে করেন, তাঁরা হয়তো শখ করে বাড়ি ভাড়া করছেন। কিন্তু প্রকৃতপক্ষে তা নয়। মুম্বই বর্তমানে পার্শি অধ্যুষিত নয়। সমগ্র মুম্বই ও নবি মুম্বই জুড়ে বিভিন্ন জাতির বসবাস। মুম্বইয়ের বুকে রয়েছে প্রচুর কেরিয়ারের সুযোগ। শুধুমাত্র বিনোদন নয়, কেরিয়ারের প্রায় প্রতিটি বিভাগেই এগিয়ে রয়েছে মুম্বই। জনসংখ্যা বৃদ্ধির কারণে পছন্দসই ফ্ল্যাট বা বাংলোর জন্য প্রায় শুরু হয়েছে ইঁদুরদৌড়। তারকাদের বিশেষ ভাবে তৈরি ফ্ল্যাট অথবা বাংলোর প্রয়োজন। এই কারণে তা যতক্ষণ না মেলে তাঁদের ভরসা বিলাসবহুল ভাড়াবাড়ি যা অধিকাংশ ক্ষেত্রেই অ্যাপার্টমেন্ট।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) সপরিবারে মুম্বইয়ের ওরলি এলাকায় একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন যার ভাড়া মাসিক সাড়ে বারো লক্ষ টাকা। এটি প্রায় পাঁচ হাজার বর্গফুটের অ্যাপার্টমেন্ট।

বিয়ের পর মুম্বইয়ের রাজমহল বিল্ডিং-এর পাঁচ হাজার বর্গফুটের একটি ফ্ল্যাটে শিফট করেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) যার ভাড়া মাসিক আট লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

মুম্বইয়ের বিউমন্ড টাওয়ারসে নিজস্ব স্টুডিও তৈরির জন্য রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। ফ্ল্যাটটির মাসিক ভাড়া সওয়া সাত লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

জুহু বিচের কাছাকাছি একটি পেন্টহাউস ভাড়া নিয়েছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। কারণ তাঁর বাড়ির রেনোভেশন চলছে। পেন্টহাউসটির ভাড়া মাসিক সাড়ে আট লক্ষ টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর কাছ থেকে মাসিক পৌনে সাত লক্ষ টাকা ভাড়ার বিনিময়ে একটি ফ্ল্যাট নিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)।

আন্ধেরির উইন্ডসর গ্র্যান্ডে একটি চার হাজার বর্গফুটের অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)। মাঝে মাঝেই সপরিবারে এই ফ্ল্যাটে থাকেন আয়ুষ্মান। এই ফ্ল্যাটের ভাড়া মাসিক সওয়া পাঁচ লক্ষ টাকা।

whatsapp logo