whatsapp channel

Nusrat Jahan: ফিনফিনে শাড়ির ফাঁকে নাভি দেখিয়ে ভক্তদের ঘুম কাড়লেন নুসরত জাহান

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন অভিনয়, সৌন্দর্য, রূপের মাধুর্য; অন্যদিকে বসিরহাটের সাংসদ হয়েও তিনি মানুষের হয়ে ভেবেছেন কথা।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন অভিনয়, সৌন্দর্য, রূপের মাধুর্য; অন্যদিকে বসিরহাটের সাংসদ হয়েও তিনি মানুষের হয়ে ভেবেছেন কথা। আর এসবের মাঝে সংসারের হালটাও তারই হাতে। স্বামী-সন্তানের যত্ন নিতেও ভোলেন না এই টলি-অভিনেত্রী। সবটা সামলে তিনি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। প্রায়ই নানা রূপে ধরা দিয়ে জয় করেন ভক্তদের মন। কখনো বোল্ড-ওয়েস্টার্ন লুক, কখনো আবার শাড়িতে মোহময়ী বাঙালি বধূ- সব পোশাকেই আগুন ঝরান নুসরত।

Advertisements

আর এবার শেষ বসন্তে নিজেকে রাঙিয়ে দিলেন অভিনেত্রী। না না হোলি খেলেননি তিনি, নিজেকে লাল শাড়িতে লালপরী রূপে তুলে ধরলেন ভক্তদের সামনে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার এই ছবি দেখেই ঘাম ঝরেছে অনুরাগীদের। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে শিফনের তৈরি একটি লাল শাড়িতে। সঙ্গে তার পরনে ছিল ম্যাচিং স্টাইলিশ একটি অফ-শোল্ডার ব্লাউজ। পোশাকের ফাঁকে কখনো ধরা দিয়েছে তার ফর্সা পিঠ, কখনো আবার উন্মুক্ত হয়েছে নাভিস্থল, আবার কখনো দেখা গেছে ক্লিভেজ। হাতে রয়েছে লাল চুড়ি, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্য।

Advertisements

কালো স্মোকি ব্যাকগ্রাউন্ডের সামনে দুটি ভিন্ন পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই তার আবেদনশীল অভিব্যক্তি স্পষ্ট হয়েছে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লাল শাড়ির উন্মাদনা’। আর তাকে এই রূপে দেখেই ঘাম ঝরেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি তার সাংসদের চেহারা নিয়ে।

Advertisements

প্রসঙ্গত, এমনিতেই টলি অভিনেত্রী নুসরত জাহানকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় প্রায়ই বয়। তার নানা কাজ থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন, প্রায়ই নেটিজেনদের কাটাছেঁড়ার মধ্যে পড়তে হয় তাকে। তবে সেসব নিয়ে বেফিকর নুসরত। একদিকে তিনি জশ ও সন্তানকে সুখের ঘর বেঁধেছেন, অন্যদিকে অভিনয় ও রাজনৈতিক ক্যারিয়ারও সামলে নিচ্ছেন দুইহাতে। তার সঙ্গে রয়েছে আবার রূপের প্রদর্শন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা