whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী অবস্থায় তুমুল নাচলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। ইনি আর কেউ নন অনীতা হাসানানদানি। বেশির ভাগ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও এই…

Avatar

HoopHaap Digital Media

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী। ইনি আর কেউ নন অনীতা হাসানানদানি। বেশির ভাগ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ারর্সের সংখ্যা নেহাত কম নেই। টেলিসিরিয়ালের পর্দায় অনিতা থাকা মানেই সেই সিরিয়াল হিট। আর এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের দুর্দান্ত নাচের জন্য বেশ ভালোই জনপ্রিয়।

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন। এবছরের বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে বেশী স্পেশাল। কারণ এবার করোনার সময়ে বাড়িতে আসতে চলেছে ছোট্ট ফরিস্তা। লকডাউনের মাঝে হঠাৎ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ৩৯ বছর বয়সে মা হওয়ার কথা ও ছোট্ট শিশুর আগমনের বার্তা মজার ছলে একটি ভিডিও করে সকলকে জানালেন অনিতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয় , যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরোপুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

এই নাগিন কন্যা বলিউডের বিখ্যাত পরিচালক একতা কাপুরের বড্ডো প্রিয়। সম্প্রতি মুম্বাইতে বড়ো করে অনীতার বেবি শাওয়ার অনুষ্ঠান পালন করা হল। আর এই বড় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন একতা কাপুর নিজে। নিজের সাধ ভক্ষণের অনুষ্ঠানে সোনালি রঙের লম্বা গাউনে তাক লাগিয়ে দিয়েছিলেন অনিতা। বেশ হাসি খুশি মেজাজে কেক কেটে হই হুল্লোড় করে অদিতি ভাটিয়া করিশমা তান্না, ক্রিস্টিয়েল ডিসুজা, সানায়া সহ আরো অনেকের সাথে মজা করেই উদযাপন করেছিলেন।

প্রেগন্যান্সির প্রতিটি মুহূর্ত অভিনেত্রী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন তা অনীতা ও স্বামীর ইন্সটা হ্যান্ডেল দেখলে বোঝাই যায়৷ অভিনেত্রী নিজের বেবি বাম্পের সাথে সোশ্যাল মিডিয়াতে হট সেনসেশন হয়ে উঠেছেন।সম্প্রতি তাঁর বেবি বাম্পের সাথে একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাকিরার একটি জনপ্রিয় গানে তুমুল নাচলেন তিনি। একটি গোলাপি টপ সাথে জ্যাকেট আর ট্যাক শু পড়ে নাচলেন। এই ভিডিও দেখে অনেকেই তাঁর প্রশংসা করেছেন। কিন্তু সমালোচনাও করেছেন অনেকেই। একজন কমেন্টস করে লিখেছেন, আপনার সন্তান পেটের ভিতর থেকেই নাচ শিখে যাবে । নিমেষে ভাইরাল এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media