BollywoodHoop PlusHoop Sports

দুই সারাই অতীত, এবার এই লাস‍্যময়ীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শুভমন!

ভারতীয় ক্রিকেট দলের তরুণ প্রতিনিধি তিনি। তরুণ ক্রিকেটার হিসেবে তাঁর খ‍্যাতি বিরাট রোহিতদের মতোই। তবে শুধু তাঁর ক্রিকেট কেরিয়ার নয়। তাঁর ব‍্যক্তিগত জীবনও একই রকম চর্চায় থাকে। তিনি শুভমন গিল (Shubman Gill)। এইটুকু সময়ের মধ‍্যেই নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। বিশেষ করে সারা আলি খান এবং সারা তেন্ডুলকরের মধ‍্যে কে তাঁর আসল প্রেমিকা তা নিয়েও চর্চা ছিল দীর্ঘদিন  তবে এবার অন‍্য এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়াল শুভমনের।

হিন্দি ছোটপর্দার পরিচিত মুখ ঋদ্ধিমা পণ্ডিত (Riddhima Pandit)। ইদানিং বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, সম্প‍র্কে জড়িয়েছেন দুজন। খুব শীঘ্রই নাকি বিয়েও করছেন তাঁরা। এবার এই চলতি গুঞ্জন নিয়ে মুখ খুললেন ঋদ্ধিমা। এক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানিয়েছেন, শুভমনকে তিনি চেনেনই না। একজন স্পোর্টস ব‍্যক্তিত্ব হিসেবে তাঁকে বেশ পছন্দ করেন ঋদ্ধিমা। তবে ব‍্যক্তিগত স্তরে পরিচয় নেই।

তবে এদিন শুভমনকে নিয়ে নিজের মনের কথাটাও ফাঁস করে দিয়েছেন ঋদ্ধিমা। অকপটে তিনি জানান, শুভমনকে বেশ ভালো লাগে তাঁর। বেশ মিষ্টি তিনি। এর আগেও অবশ‍্য বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন ঋদ্ধিমা। এই গুজবের ব‍্যাপারে বলতে গিয়ে তিনি মন্তব‍্য করেছিলেন, এসব ব‍্যাপারে তিনি কেনই বা মুখ খুলতে যাবেন। এসব গুজবকে বেশি পাত্তা দেওয়া মানে বোকামো। ঋদ্ধিমার কথায়, তাঁর যদি পাবলিসিটি পাওয়ারই হত, তাহলে বিগ বসের ঘরেই কারোর সঙ্গে নিজের নাম জড়িয়ে নিতেন। কিন্তু ঋদ্ধিমা চান তাঁর কাজের মাধ‍্যমে তাঁর পরিচয় হোক।

প্রসঙ্গত, ২০১৬ সালে বহু হামারি রজনীকান্ত সিরিয়ালের হাত ধরে বলিউডে পা রাখেন ঋদ্ধিমা। নিজের কাজের প্রতি যথেষ্ট সিরিয়াস। অন‍্যদিকে ঋদ্ধিমা এ ব‍্যাপারে মুখ খুললেও শুভমন এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি ঋদ্ধিমাকে নিয়ে। এর আগে দুই সারার সঙ্গে নাম জড়ায় শুভমনের। তবে এ বিষয়েও কখনো কিছু বলতে শোনা যায়নি তরুণ প্রতিভাবান ক্রিকেটারকে।