Hoop PlusTollywood

বোতাম খোলা শার্টের ফাঁকে সুস্পষ্ট অন্তর্বাস, ‘নিজেকে নষ্ট করবেন না’, এনার ছবি দেখে আর্জি ভক্তদের

Advertisements

টলিউড ইন্ডাস্ট্রির মিষ্টি মেয়ে থেকে বোল্ড নায়িকা হয়ে উঠেছেন এনা সাহা (Ena Saha)। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে কম দিন হল না এনার। ধীরে ধীরে নিজের কাজের ধরণ বদলেছেন তিনি। দর্শকদের পছন্দ অনুযায়ী ছবি উপহার দেওয়ার চেষ্টা করছেন এনা। ইদানিং প্রযোজক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। অনেকের মতেই এনা লম্বা রেসের ঘোড়া। যত দিন যাচ্ছে নিজেকেও তিনি ভেঙেচুরে আবার নতুন করে গড়ে তুলছেন। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে সাজাচ্ছেন নিজেকে এবং নিজের প্রোজেক্টগুলিকে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন এনা। নিজের ছবি, ভিডিও তো বটেই, সেই সঙ্গে নতুন ছবি মুক্তির আগে প্রচার চালাতেও প্রয়োজন পড়ে সোশ্যাল মিডিয়ার। বর্তমানে অভিনেতা অভিনেত্রীদের একটা বড় ভরসার জায়গা হল সোশ্যাল মিডিয়া। নেট মাধ্যমে কম বেশি সক্রিয় থাকেন সব তারকারাই। ইনস্টাগ্রামে প্রায় সকলেই নিজেকে প্রোমোট করতে ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন। অনুরাগীদের সঙ্গে সহজে যুক্ত হওয়ার পাশাপাশি পরিচালক, প্রযোজকদের নজরে আসারও একটা বড় সুযোগ করে দেয় নেটমাধ্যম। তাই উঠতি অভিনেত্রী থেকে পোড় খাওয়া নায়িকারাও নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলের উপরে বিশেষ নজর দিয়ে থাকেন।

বোতাম খোলা শার্টের ফাঁকে সুস্পষ্ট অন্তর্বাস, 'নিজেকে নষ্ট করবেন না', এনার ছবি দেখে আর্জি ভক্তদের

ব্যতিক্রম নন এনাও। প্রায় ১.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রামে। ফটোশুট করতে বেশ পছন্দ করেন এনা। সেই সব ফটোশুটের ছবির পাশাপাশি রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি কিছু ফটোশুটের ছবি ভিডিও আকারে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। অত্যন্ত সাহসী অবতারে ধরা দিয়েছেন তিনি এই ফটোশুটে। ঘিয়ে রঙা অন্তর্বাস এবং ছোট্ট ডেনিম শর্টসের উপরে একটি বড়সড় সাদা শার্ট পরেছেন এনা। বোতাম খোলা শার্টের ফাঁকে দৃশ্যমান অন্তর্বাস। খোলা চুল আর ছিমছাম মেকআপেই মাথা ঘুরিয়ে দেওয়ার জোগাড় করেছেন এনা।

তবে এনার এই ফটোশুট সকলে ভালো ভাবে নেননি। একজন লিখেছেন, ‘আপনার মুখটা খুব মিষ্টি, নিজের মূল্যটা নষ্ট করবেন না’। তবে বেশিরভাগ কমেন্টে প্রশংসাই পেয়েছেন এনা। তাঁর যেকোনো পোস্টেই লাইক, কমেন্ট উপচে পড়ে। তবে অনুরাগীদের ইতিবাচক বা নেতিবাচক কোনো মন্তব্যেরই উত্তর দেন না এনা।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই