Hoop PlusHoop TrendingTollywood

রাজই ভোটে জিতবে ১০০ শতাংশ নিশ্চিত শুভশ্রী, স্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আত্মবিশ্বাসী পোস্ট

ব্যারাকপুরের হাইপ্রোফাইল তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী৷ প্রার্থী হওয়ার পর তারকা পরিচালক মার্চ মাস থেকে মারাত্মক ব্যস্ত প্রচার নিয়ে৷ কলকাতার বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে ব্যারাকপুরেতেই আস্তানা গড়েছিলেন রাজ। নিজের দেশের বাড়িতেই থাকা শুরু করেছিলেন। নাওয়া খাওয়া ছেড়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন প্রচারের কাজে। স্ত্রী শুভশ্রী, মা, আর ছোট্ট ইউভানকে কোনোভাবে সময় দিতে পারছিলেননা পরিচালক মশাই। তবে সেই সব নিয়ে স্ত্রী, মা, ও ছেলের কারোরই আপত্তি নেই। সকলেই চান রাজই এই ভোটের লড়াইতে জিতুক।

ভোটের দামামা অনেকদিন হল বেজে গিয়েছে। আজ সব প্রতীক্ষার অবসান ঘটে। ষষ্ট দফায় করোন আবহে চলছে বিধানসভার ভোট গণনা প্রক্রিয়া। হেভিওয়েট কেন্দ্র ব্যারাকপুরে চলছে ভোট। আর ভোটের দিন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী সকাল থেকেই বেরিয়ে পড়েছেন বুথ পরিদর্শনে। ভোটকে কেন্দ্র করে ব্যারাকপুরের কোনও বুথে গোলমাল হচ্ছে কিনা সে বিষয়েও কড়া নজর রাখছেন রাজ চক্রবর্তী। ভোটের প্রচার থেকেই রাজের গলায় শোনা গিয়েছিল, ব্যারাকপুরের মানুষের ভালোবাসা এবং আশীর্বাদ তাঁর সঙ্গে রয়েছে। আজ ও একই কথা রয়েছে।

আজ সকাল থেকেই তৃণমূল প্রার্থী রাজ সকাল থেকেই বেরিয়ে পড়েছেন বিভিন্ন বুথ পরিদর্শনে। ভোটকে কেন্দ্র করে ব্যারাকপুরের কোনও বুথে গোলমাল হচ্ছে কিনা সে বিষয়েও বেশ কড়া নজরে রাখছেন তিনি। আর এর মাঝেই তিনি বলে বসলেন, প্রথমবার ভোটে লড়লেও ব্যারাকপুরে জয়ের বিষয়ে তিনি ১০০ শতাংশ নিশ্চিত। পরিচালকের মুখে শোনা যাচ্ছে, আজকের সিনেমা পুরো হিট হয়ে গিয়েছে। তিনি ৩০- ৩৫ হাজার ভোটে জয় পাবেন।

অন্যদিকে রাজের পত্নী কোভিড আক্রান্ত হওয়ায় স্বামীর পাশে না থাকলেও, বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকেও স্বামীকে সঙ্গ দিচ্ছেন শুভশ্রী। এর আগেও রাজের মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন, ভোটের প্রচারে রাজের সাথে পা মেলাতে দেখা গিয়েছে। আজ কাছে নেই তো কি হয়েছে। ইন্সটাগ্রামে একটি পোস্ট দিয়ে সাহস দিলেন স্বামীকে। স্বামীর একটি সেলফি ছবি দিলেন। যেখানে দেখা যাচ্ছে রাজ সাদা জামা সাথে চোখে কালো সানগ্লাস আর গলায় তৃণমূলের উত্তরীয়। এরপর ক্যপাশানে লিখলেন, “তোমার জয় নিশ্চিত”। অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo